Alia Bhatt: একবার বা দু`বার নয়, আলিয়ার হাতে ২০ বার চড় খেলেন কলকাতার ছেলে, কে এই শান্তনু?

Soumita Mukherjee Mon, 21 Feb 2022-8:07 pm,

নিজস্ব প্রতিবেদন: সোমবার গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির প্রচারে কলকাতায় এসেছিলেন আলিয়া ভাট। এদিন  মেরি জান গানটি লঞ্চ করেন নায়িকা। এই ছবিতে আলিয়ার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে কলকাতার ছেলে শান্তনু মাহেশ্বরীকে। 

 

১৯৯১ সালের ৭ মার্চ কলকাতাতেই জন্ম শান্তনুর। পড়াশোনা কলকাতারই একটি স্কুলে। এরপরে উচ্চশিক্ষার জন্য মুম্বই যান, সেখানেই থেকে যান শান্তনু। মাত্র ১০ বছর বয়সে নাচের রিয়্যালিটি শো 'কেয়া মস্তি কেয়া ধুম', তারপর 'বুগি উগি'-তে অংশ নেন। একটি বাংলা চ্য়ানেলের রিয়ালিটি শোয়েও অংশ নিয়েছিলেন তিনি। 

 

মাত্র ২০ বছর বয়সে প্রথম ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান তিনি। ধারাবাহিকের নাম ‘দিল দোস্তি ডান্স’। চার বছর চলেছিল ওই ধারাবাহিক। পরে আরও বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও সেগুলি প্রথমটির মতো জনপ্রিয় হয়নি। বেশ কয়েকটি নাচের রিয়্যালিটি শোয়ে দেখা যায় তাঁকে। কখনও প্রতিযোগী, কখনও আবার কোরিওগ্রাফারের ভূমিকায়। শান্তনুর একটি নাচের দলও আছে, 'দেশি হুপার্স'।

 

এর মধ্যেই ‘খতরোঁ কি খিলাড়ি’র অষ্টম সিজনে জিতেছিলেন শান্তনু। এরই মাঝে চলছিল ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর কাজ। গঙ্গুবাইয়ের আগে দুটি ছবিতে কাজ করেছেন শান্তনু। একটি ছিল শর্ট ফিল্ম। অপরটির শুটিং এখনও চলছে। তাই গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি হতে চলেছে শান্তনুর প্রথম ছবি। 

 

২০২০ সালের শেষের দিকে 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' ছবিতে একটি চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন শান্তনু। বেশ কিছু দিন পর বনশালির অফিস থেকে ফোন আসে। শান্তনুকে জানানো হয় তিনি সিলেক্টেড। তখনও শান্তনু জানতেন না, পর্দায় তিনি আলিয়ার প্রেমিকের ভূমিকায় থাকবেন। 

 

গঙ্গুবাইয়ের প্রেমিক রামনিক লালের চরিত্রে দেখা যাবে শান্তনুকে। এই ছবিতেই শান্তনুকে চড় মারার একটি দৃশ্য় ছিল। সেই দৃশ্যের শুটিংয়ে ২০ বার টেক হয় অর্থাৎ সবমিলিয়ে আলিয়া ২০ বার কষিয়ে চড় মারেন শান্তনুকে। কলকাতায় এসে সেই কথাই শেয়ার করলেন আলিয়া ভাট। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link