Arijit Singh Birthday: বলিউডে সলমানের বিরাগভাজন, অরিজিৎকে দিয়ে গান গাইয়েও রিলিজ করেননি বনশালী...

Soumita Mukherjee Tue, 25 Apr 2023-2:40 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফেম গুরুকুল থেকে শুরু করে আশিকী ২-এর গান কিঁউকি তুম হি হো, এর মাঝে অনেক স্ট্রাগল করতে হয়েছে অরিজিৎকে।

 

সঞ্জয় লীলা বনশালীর ছবি সাওয়ারিয়ার ইউ শবনামি গানটি অরিজিৎকে দিয়ে প্রথমে গাইয়েছিলেন সংগীত পরিচালক। কিন্তু সেই গান তিনি ছবিতে ব্যবহার করেননি। অন্য এক গায়কের গান শোনা গিয়েছিল ছবিতে।

 

এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অরিজিৎ খুব স্বাভাবিকভাবেই মজা করেন সলমান খানের সঙ্গে। কিন্তু সেই কথোপকথন থেকে আঁতে ঘা লাগে সলমানের। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সলমানের ডাকের কিছুটা পরে মঞ্চে পৌঁছান অরিজিৎ। পরনে ক্যাজুয়াল সাধারণ পোশাক, চুল এলোমেলো, মুখে ক্লান্তির ছাপ।

 

অরিজিৎকে দেখে সলমান বলেন, ‘তুমি ঘুমাচ্ছিলে?’ অরিজিৎ বলেন, ‘আপনারা এমন অনুষ্ঠান করছেন যে ঘুম পেয়ে গেছে’। অরিজিতের এই কথাতেই চটেছিলেন সলমান।

 

শোনা যায়, সুলতানের জন্য অরিজিতের গান বাতিল করেন সলমান। এমনকী তাঁর কোনও ছবিতেই আর গান গাইতে দেখা যায়নি অরিজিৎকে। কিন্তু তাতে আক্ষরিক অর্থে কিছু যায় আসে না অরিজিতের। কারণ শাহরুখ থেকে রণবীর বলিউডের প্রথম সারির সব অভিনেতার লিপে গান গেয়েছেন অরিজিৎ।

 

অনেকেই ফিরিয়ে দিয়েছেন অরিজিৎকে কিন্তু তিনি নিজের কন্ঠের জোরেই জায়গা করে নিয়েছেন বলিউডে। সম্প্রতি স্পটিফাইয়ে রেকর্ড গড়েছেন শিল্পী। তাঁর গান কেসারিয়া সেই প্ল্যাটফর্মে সবচেয়ে বেশি ঘণ্টা শুনেছেন শ্রোতারা। অরিজিৎ আরও এগিয়ে চলুন, জন্মদিনে জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে রইল একরাশ শুভেচ্ছা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link