Budh Guru Yuti 2023: বুধ-বৃহস্পতির জোড়া-যোগ! ৫ রাশির ভাগ্যে আসছে বড় বদল

Thu, 16 Mar 2023-3:43 pm,

১৬ মার্চ বৃহস্পতিবার সকাল ১০.৩৩ টায় বুধ মীন রাশিতে গমন করবে। অন্যদিকে, বৃহস্পতি ইতিমধ্যে মীন রাশিতে উপস্থিত রয়েছে। যার কারণে মীন রাশিতে বুধ এবং বৃহস্পতির সংমিশ্রণ তৈরি হতে চলেছে। বৃহস্পতিকে জ্ঞান ও বুদ্ধিমত্তার গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এই দুটি গ্রহের সংমিশ্রণে জাতকরা সমাজে ক্ষমতা ও সম্মান পাবেন। সূর্যের নিকটতম গ্রহ বুধকে বিবেচনা করা হয়। বুধকে নয়টি গ্রহের রাজকুমারও মনে করা হয়। বুধকে বুদ্ধি, বাক, চেতনা, ব্যবসা ইত্যাদির কারক বলে মনে করা হয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের শুভ অবস্থান দৃঢ় শক্তি বাড়ায়, সেইসাথে বুদ্ধিকে তীক্ষ্ণ করে, অন্যদিকে যাদের কুণ্ডলীতে অশুভ বা দুর্বল বুধ রয়েছে তাদের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা হ্রাস পেতে দেখা যায়। আসুন জেনে নেওয়া যাক মীন রাশিতে বুধ ও বৃহস্পতির মিলনে কোন রাশির চিহ্নগুলি লাভবান হতে চলেছে।

বুধ এবং বৃহস্পতির সংমিশ্রণের কারণে কন্যা রাশির জাতকরা আর্থিক সুবিধা পেতে পারেন। ব্যবসায় নতুন সুযোগ পাওয়া যেতে পারে। আপনি কিছু প্রভাবশালী লোকের সাথে দেখা করবেন, যাদের সাহায্যে আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে সফল হতে পারেন। আপনি আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের সহযোগিতাও পাবেন।

বুধ শুধুমাত্র মীন রাশিতে গমন করতে চলেছে। একই সময়ে, দেবগুরু বৃহস্পতি ইতিমধ্যে মীন রাশিতে উপস্থিত থাকবেন। যার কারণে তাদের জোটও হতে যাচ্ছে। মীন রাশির জাতকরা এই সময়ে কাজে ব্যস্ত থাকবেন। অর্থনৈতিক লাভ হতে পারে। নতুন দায়িত্ব ও পদ লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন ভালো যাবে। কাজের জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে।

বুধ বৃষ রাশির একাদশ ঘরে প্রবেশ করতে চলেছে। বৃহস্পতি ইতিমধ্যেই একাদশ ঘরে বিরাজ করছে, যার ফলে বৃষ রাশির জাতকদের জন্য ধন যোগ তৈরি হতে চলেছে। এই জোট থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ও কর্মজীবনে লাভ হবে। নতুন চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষায় ভালো ফল পেতে পারেন।

মিথুন রাশির জাতক জাতিকাদের পেশাগত জীবনের জন্য এই যাত্রা শুভ হবে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে সাফল্য পেতে পারেন। এই ট্রানজিট শিক্ষা ও ব্যাংকিং এর জন্য ফলপ্রসূ হতে পারে। আপনার জীবনে বৈষয়িক আনন্দ বাড়তে পারে। সমাজে সম্মান বাড়তে পারে। কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। সহকর্মীরা পদোন্নতি পেতে পারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link