Brazil`s Ronaldo Engagement: পঞ্চমবারের জন্য বিয়ের পিঁড়িতে রোনাল্ডো! চিনে নিন পাত্রীটিকে

Sat, 14 Jan 2023-9:51 am,

ফের বিয়ের পিড়িতে বসতে চলেছেন ব্রাজিলিয়ান ফুটবলার রোনাল্ডো। কাতার বিশ্বকাপের প্রায় প্রতিটি ম্যাচেই তাঁর উপস্থিতি লক্ষ্য করেছেন ফুটবলপ্রেমীরা। তবে এই প্রথম নয়, পঞ্চমবারের জন্য বাগদান সারছেন এই জনপ্রিয় তারকা। গার্লফ্রেন্ড সেলিনাই তাঁদের আগামীদিনের পথচলার এই খবর শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।

ফ্যাশন মডেল ইন্ডাস্ট্রিতে কাজ করার পর সেলিনা তার নিজস্ব হেয়ার কেয়ার ব্র্যান্ড সেলিনা লকস বিউটি চালু করেন। এটাই ছিল সেলিনার ব্যবসায়ী হিসেবে হাতেখড়ি। তেব প্রথম ধাপেই এই ব্র্যান্ড বিশাল সাফল্য পায়। কারণ সেলিনার এই ব্র্যান্ড বিশ্বজুড়ে বিপুল সংখ্যায় বিক্রি হয়।

অনেকেই জানেন না রোনাল্ডোর কিন্তু একটি ব্যতিক্রমী চরিত্রও রয়েছে। পূর্বতন জীবনে সেই চরিত্র একাধিকবার প্রকাশ্যে এসেছে। দ্যা সান রিপোর্ট করেছিল, ২০ ও ৩০ এর দশকে ব্রাজিলিয়ান কিংবদন্তিকে সেক্স পার্টিতে নিয়মিত দেখা যেত। ব্যক্তিগত চরিত্রে তিনি যাই হোক না কেন, ফুটবল তাঁর প্রাণ, এই স্বীকারোক্তি বারবার উঠে এসেছে তাঁরই কথায়। তাঁর 'রঙিন' চরিত্র নিয়ে কথা উঠতে রোনাল্ডো বলেছিলেন তাঁর সেই বিখ্যাত উক্তি, 'বিশ্বকাপ জয়ের আনন্দ যৌনতা দেয় না।'

বিখ্যাত ফুটবলার ব্রাজিলের প্লেবয় সংস্করণ কিনতে পেরে বেশ খুশি হয়েছিলেন এবং কিছু সময়ের মধ্যে নতুন হুগ হেফনার হয়ে উঠেছিলেন। তবে তৎকালীন স্ত্রীয়ের সম্মতি না থাকায় এমন সিদ্ধান্ত নেওয়া থেকে সরে আসেন। 

ফুটবল কিংবদন্তি রোনাল্ডো। ক্রিস্তিয়ানোর আগে তিনিই ছিলেন ফুটবল বিশ্বের অন্যতম তারকা। পর্তুগাল স্ট্রাইকার বর্তমান ফুটবল ভক্তদের থেকে গোট স্ট্যাটাস পেলেও রোলান্ডোকে বদলানো যায়নি। রিয়াল মাদ্রিদের ইন্টার মিলান, বার্সেলোনা এবং পিএসভি দলের হয়ে ৩৫০ টিরও বেশি গোল করেছেন তিনি এবং ২০০২ সালে ব্রাজিলকে ৮ গোলে বিশ্বকাপ জিতিয়েছেন। তবে ব্রাজিলিয়ান তারকার কথায় সেলিনা তার জীবনের অন্যতম সেরা জয়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link