Anisha Padukone: মালদ্বীপে আগুন জ্বালাচ্ছেন দীপিকার বোন! রূপে দীপিকাকে টেক্কা?

Mon, 01 May 2023-7:36 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীপিকা পাড়ুকোন এবং আনিশা পাড়ুকোন ভারতীয় ব্যাডমিন্টন আইকন প্রকাশ পাড়ুকোন এবং উজ্জ্বল পাড়ুকোনের দুই কন্যা। আনিশা একজন পেশাদার গলফ খেলোয়াড় এবং 'দ্য লাইভ লাভ লাফ ফাউন্ডেশন'-এর সিইও।

গত মাসে দীপিকার সঙ্গে তাঁর বোন আনিশাও ভুটানে ছুটি কাটাতে গিয়েছিলেন। মার্চ মাসে, লস অ্যাঞ্জেলেস ভ্রমণের সময় দীপিকাও তাঁর বোনের সঙ্গে ছিলেন।

 

অনিশা পাড়ুকোন ইয়টে করে ভ্রমণ করার সময়ের তাঁর  একটি ছবি শেয়ার করেছেন। তাঁর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'সি'জ দ্য ডে'।

আরেকটি ছবিতে আনিশাকে সাদা কো-অর্ড সেট পোশাকে দেখা যাচ্ছে, এবং সেই ছবিতে তাঁর অনুরাগীরা মন্তব্য করেছেন "খুব সুন্দর দেখাচ্ছে"। কেউ আবার মন্তব্য করেছেন, "আপনাকে মেকআপ ছাড়াও খুব সুন্দর দেখাচ্ছে"। দীপিকা পাড়ুকোনের কথা উল্লেখ করে, শ্রীলঙ্কার একজন অনুরাগী  লিখেছেন, বিশ্বের এক নম্বর সুন্দরী মহিলার সুন্দরী বোন এবং তাঁকে শ্রীলঙ্কা থেকে ভালবাসাও জানিয়েছেন। 

পরবর্তী ছবিতে আনিশা  তাঁর স্নরকেলিং-এর একটি ছবি শেয়ার করেছেন। তাঁর মুখের হাসি বলে দিচ্ছে যে তিনি কতটা আনন্দিত।

মালদ্বীপের একটি বিলাসবহুল রিসর্টের পুলে ফোটো তোলার সময়, তিনি সাদা এবং কালো সাঁতারের পোষাকের সঙ্গে গাঢ় সানগ্লাস পরেছিলেন। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে আনিশা পাড়ুকোন তার ক্যাপশনে লিখেছেন,'মাই হ্য়াপি প্লেস'। একজন অনুরাগী তাঁর পোস্টে মন্তব্য করেছেন,'চমৎকার'। আরেকজন অনুরাগী লিখেছেন, 'খুব সুন্দর'। কেউ কেউ আবার লিখেছেন যে, ছোট পাড়ুকোন সবচেয়ে সুন্দর।

আনিশা পাড়ুকোন মালদ্বীপে সময় কাটাচ্ছেন এবং সেই  ছবিগুলি ইনস্টাগ্রামে পোস্ট করছেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link