Dev-Mithun-Mamata: প্রজাপতির ২৫ দিন! অন্যমুডে ফ্রেমবন্দি মিঠুন-মমতা

Tue, 17 Jan 2023-6:58 pm,

সোমবার ছিল প্রজাপতি মুক্তির ২৫তম দিন। বিগত তিন সপ্তাহ ধরেই এই ছবি পশ্চিমবঙ্গ সহ ভারতের বিভিন্ন হলে হাউজফুল ছিল। বছরের প্রথম দিনেই এই ছবি ব্যবসা করেছিল এক কোটির বেশি। 

প্রজাপতির সাফল্য সেলিব্রেশনে এসে বিতর্ক উসকে দিলেন মেগাস্টার মিঠুন চক্রবর্তী। তিনি বললেন, ‘একটা ফ্লপ ছবির সেলিব্রেশনে এসেছি। ফ্লপ ফিল্মকেই সেলিব্রেট করছি, যেটা আজও হাউজফুল।’ 

এদিন  একসঙ্গে একেবারে অন্য মুডে ধরা দিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী ও মমতা শংকর। 

মেগাস্টার এদিন আরও বলেন, ‘দেবকে ভয় দেখানোর চেষ্টা করেছিলেন কারণ তিনিই এখন ঐ পার্টির শেষ কথা। কিন্তু দেব ভয় পায়নি। দেব অভিনেতা হিসাবেই উত্তর দিয়েছে।’ 

তিনি আরও বলেন, ‘আমি দাদার প্রশ্নের উত্তর দেব না। দাদা পার্টি এনজয় করুক। আমাদের দেশে সবকিছুর সঙ্গেই রাজনীতির সম্পর্ক থাকে। আমি সবসময় তার উর্ধ্বে ও বিরুদ্ধে আছি। আমি আজও কোনও মন্তব্য করব না, যেখানে কাউকে ছোট করা হয়। কাউকে ছোট করে আমি আমার ছবিকে বড় করব না। যদিও দেব জি ২৪ ঘণ্টাকে বলেন, ‘না, না আমাকে কেউ ভয় দেখায়নি। এটা মিঠুনদার ব্যক্তিগত মন্তব্য। এটা নিয়ে আমার কিছু বলার নেই। এটা আসলে বাংলা সিনেমার জয়। আমি কোনও তর্ক বিতর্কে যেতে চাই না।

‘প্রজাপতি’ মুক্তির পরেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেছিলেন যে, মিঠুন চক্রবর্তীর খারাপ অভিনয়ের জন্য এই ছবি চলছে না।

প্রজাপতি ছবিতে অনেকদিন পর একসঙ্গে দেখা গিয়েছে মিঠুন চক্রবর্তী ও মমতাশঙ্করকে। নন্দনে ছবির শো পাওয়া নিয়ে বিতর্কের মুখেও পড়েছিল দেবের এই ছবি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link