Bengal News LIVE Update: অবশেষে মিলল MP আনারের দেহাংশ, আবাসনের সেপটিক ট্যাঙ্কে খোঁজ প্রচুর টুকরোর...

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, May 28, 2024 - 19:36
Bengal News LIVE Update: অবশেষে মিলল MP আনারের দেহাংশ, আবাসনের সেপটিক ট্যাঙ্কে খোঁজ প্রচুর টুকরোর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

28 May 2024, 19:30 PM

অবশেষে মিলল খোঁজ। দুই দেশের গোয়ন্দা সংস্থা হন্যে হয়ে খুঁজছিল বাংলাদেশের সাংসদের লাশ। মঙ্গলবার মিলল এমপি আনারের দেহের অংশ। যে আবাসনে খুন হয়েছেন সাংসদ, সেই আবাসনের সেপটিক ট্যাঙ্কে খোঁজ মিলল দেহের বেশ কিছু টুকরোর।

28 May 2024, 16:30 PM

জি গোষ্ঠীর সমস্ত চ্যানেল বন্ধ করল আপ সরকার। পঞ্জাবে জি-এর সমস্ত সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে আপ সরকার। 

28 May 2024, 15:30 PM

Mamata Banerjee: একদিকে মোদী, আরেকদিকে মমতা। শেষ দফা ভোটের আগে আজ প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর জোড়া রোড শো। বিরাটিতে রোড শোয়ে মমতা।

28 May 2024, 15:00 PM

Narendra Modi: শেষ দফা ভোটের আগে অশোকনগরে প্রচারে প্রধানমন্ত্রী মোদী। আজ শ্যামবাজার থেকে সিমলা স্ট্রিট পর্যন্ত রোড শো রয়েছে নরেন্দ্র মোদীর। 

28 May 2024, 13:00 PM

Bangladesh MP Killing: সাংসদ খুনের তদন্তে কলকাতায় বাংলাদেশের গোয়েন্দা প্রধান। নতুন করে দুটি জায়গায় তল্লাশি চালাতে সিআইডি-কে অনুরোধ। একটি আবাসন চত্বরের সংলগ্ন জলাশয়ে আর অপরটি টয়লেট চেম্বারে। ওদিকে বাংলাদেশের সাংসদ আনার খুনে মূলচক্রী আক্তারুজ্জামান, সিয়াম , মুস্তাফিজুর রহমান সহ পলাতক ৪ জনের বিরুদ্ধে লুকাউট নোটিস জারি করল সিআইডি।

28 May 2024, 10:00 AM

Indigo Flight Bomb Scare: ফের বিমানে বোমাতঙ্ক। ঘটনাটি দিল্লি বিমানবন্দরে। দিল্লি-বারাণসী 6E2211 ইন্ডিগো বিমানে বোমাতঙ্ক। ওড়ার আগের মুহূর্তেই বিমানে 'বোমা রাখা আছে' বলে উড়ো ফোন আসে। যার জেরে বোমাতঙ্ক ছড়ায়। যাত্রীদের সঙ্গে সঙ্গে এমার্জেন্সি গেট দিয়ে নামিয়ে আনা হয়। যাত্রীদের মধ্যে এতটাই আতঙ্ক ছড়ায় যে বিমানের ডানায় চড়ে বসেন অনেকে। বিমানে ২ শিশু সহ মোট ১৭৬ জন যাত্রী ছিলেন। বোমাতঙ্কের খবর পেয়ে পৌঁছয় বিভিন্ন এজেন্সি। তবে বিমানে তল্লাশি চালিয়ে কিছু মেলেনি বলে খবর বিমানবন্দর সূত্রে। শুধু বিমানের শৌচাগারে একটি টিস্যু পেপারে 'বম্ব' লেখা ছিল। গত ১৫ দিনে দ্বিতীয়বার এই ঘটনা ঘটল। এর আগে দিল্লি-ভদোদরা বিমানে বোমাতঙ্ক। 

28 May 2024, 09:45 AM

BJP Leader accused: ফের কাঠগড়ায় বিজেপি নেতা। বেলঘরিয়ায় ব্যবসায়ীকে বাড়িতে গিয়ে প্রকাশ্যে হুমকির অভিযোগ বিজেপি মন্ডল সভাপতি ও তাঁর দাদার বিরুদ্ধে। আতঙ্কিত ব্যবসায়ী ও তাঁর পরিবার। বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের।

28 May 2024, 09:45 AM

Baruipur Deadbody Recover: সাতসকালে এক অজ্ঞাতপরিচয় বৃদ্ধের দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল ছাড়াল বারুইপুরে। বারুইপুর থানা এলাকার কাটাখালে একটি জলাশয় থেকে উদ্ধার হয় ওই বৃদ্ধের দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর থানার পুলিস। বৃদ্ধের পরিচয় জানার চেষ্টা চলছে।

 

28 May 2024, 09:45 AM

Lok Sabha Election 2024: ভোট মিটতেই শাসকদলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের ঘটনা। ব্লক সভাপতির সঙ্গে বিধায়কের বিরোধের জেরে সোমবার রাতে খণ্ডঘোষের উখরিদের শেরপাড়ায় মারধরের ঘটনায় জখম ৫।

28 May 2024, 09:45 AM

Sougata Roy: কামারহাটি পুরসভার ২১ নম্বর ওয়ার্ড বেলঘরিয়া বাটার মোড়ে তৃণমূল প্রার্থী সৌগত রায়ের ব্যানার ছেঁড়ার অভিযোগ। বিজেপি মন্ডল সভাপতির বিরুদ্ধে অভিযোগ। ঘটনায় সরব তৃণমূল।

 

28 May 2024, 09:45 AM

Local Train Derail: লিলুয়ার কাছে লাইনচ্যুত লোকাল। যার জেরে সাতসকালে অফিস টাইমে পূর্ব রেলের হাওড়া মেইন লাইনে ব্যাহত হয় ট্রেন পরিষেবা। লিলুয়া স্টেশনের কাছে ঘটে ঘটনাটি। পূর্ব রেলের মুখ্য জন সংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, সকাল ৭টা ১০ নাগাদ শেওড়াফুলি থেকে লিলুয়া কারশেডে একটি খালি লোকাল ট্রেন নিয়ে আসার সময়, ট্রেনটির একটি কামরা লিলুয়া স্টেশনের কাছে বেলাইন হয়ে যায়। যার জেরে হাওড়া মেইন লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়। ডাউন লাইনে বেশ কিছুক্ষণ বন্ধ থাকে ট্রেন চলাচল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রেলের উচ্চ পদস্থ আধিকারিক ও ইঞ্জিনিয়াররা। যুদ্ধকালীন তৎপরতায় লাইনচ্যুত কামরাকে তোলার কাজ শুরু হয়। সকাল ৮টা ১৮ নাগাদ ডাউন মেইন লাইনে আবার ট্রেন চলাচল শুরু হয়েছে। আর আপ মেইন লাইনের ট্রেন কর্ড দিয়ে ঘুরিয়ে বেলুড়ে এসে মেইন লাইনে তোলা হচ্ছে।