সদ্য দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন, ৩ মাসের ছেলে আরিয়ানের ছবি শেয়ার করলেন ডিম্পি

Fri, 24 Jul 2020-7:49 pm,

গত এপ্রিল মাসেই দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন প্রাক্তন মডেল, অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়। এখবর নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে শেয়ার করেন ডিম্পি। 

এবার তিন মাসের ছেলের ছবি শেয়ার করেছেন ডিম্পি গঙ্গোপাধ্যায়। 

ডিম্পি তাঁর ছেলের নাম রেখেছেন আরিয়ান। 

সম্প্রতি ভাই আরিয়ানকে আগলে থাকা মেয়ে রিয়ানার ছবি শেয়ার করেছেন গর্বিত মা ডিম্পি।  

ছোট্ট ভাইকে পেয়ে ডিম্পির ৪ বছরের মেয়ে রিয়ানা যে বেশ খুশি, সেকথা প্রাক্তন মডেল, অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকে বোঝা যাচ্ছে।

কখনও আবার স্বামী রোহিত রায়, মেয়ে রিয়ানা, ছেলে আরিয়ান ও তাঁর নিজের একটি ছবির কোলাজ শেয়ার করেছেন প্রাক্তন মডেল, অভিনেত্রী।

তিক্ত অভিজ্ঞতা নিয়ে রহুল মহাজনের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর ২০১৫ সালে দ্বিতীয়বারের জন্য কলকাতার ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ডিম্পি। তারপর থেকে রোহিতের সঙ্গে সুখে ঘরকন্যা করছেন প্রাক্তন মডেল, তথা অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়। 

২০১৬ সালে প্রথমবার মা হন ডিম্পি। মেয়ের নাম রাখেন রিয়ানা। এই মুহূর্তে দুবাইতে রয়েছেন ডিম্পি। 

প্রসঙ্গত ২০১০ সালে একটি টেলিভিশনের রিয়েলিটি শোয় 'স্বয়ম্বর' যোগ দেওয়ার পরই রাহুল মহাজনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কলকাতার মেয়ে ডিম্পি। তবে বিয়ের কিছুদিন যেতে না যেতেই শুরু হয় অশান্তি। রাহুল মহাজনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন ডিম্পি। 

শেষপর্যন্ত ২০১৫ সালে রাহুল-ডিম্পির বিবাহবিচ্ছেদ হয়। পরবর্তীকালে ছেলেবেলার বন্ধু তথা ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ডিম্পি। ২০১৫ সালে বিয়ে করেন রোহিত ও ডিম্পি। ২০১৬ সালে তাঁদের ঘর আলো করে আসে প্রথম সন্তান।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link