Mysterious Death in Tollywood: শুধু পল্লবী বা দিশা নয়, গ্ল্যামার দুনিয়ায় বারংবার ঘটেছে রহস্যমৃত্যু

Soumita Mukherjee Thu, 26 May 2022-10:43 pm,

নিজস্ব প্রতিবেদন: ২৫ মে দমদমের বাড়ি থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় মডেল বিদিশা দে মজুমদারের। বৃহস্পতিবার জি ২৪ ঘণ্টার হাতে আসে তাঁর সুইসাইড নোট। বিদিশা লিখেছেন, 'আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার প্রফেশনাল লাইফে আমার কাজ কমে গিয়েছিল। তাই আমি ইএমআই , পার্সোনাল খরচ, বাড়িভাড়া চালাতে প্রবলেম হচ্ছিল। আমি নিজের বাড়িতেও ভালো ছিলাম না। আমার পাশের বাড়ির ফ্যামিলি খুব ডিস্টার্ব করত। পার মান্থ আমি তিন চারটে শুট করতাম। তা দিয়ে আমার কিছু হত না। কাউকে না জানিয়ে আমি ইভেন্ট করতাম। তা থেকেও আমার কিছু হত না। আমি সুইসাইড করেই হ্যাপি...'

 

১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ছোটপর্দার অভিনেত্রী পল্লবী দে-র দেহ। তাঁর মৃত্যু কি আদৌ আত্মহত্যা? যদি আত্মহত্যা হয়, কী কারণে আত্মহননের পথ বেছে নিলেন অভিনেত্রী? তা নিয়ে চলছে তদন্ত। 

 

২০১৮-র মার্চে টালিগঞ্জ এলাকায় বাংলা টিভি সিরিয়ালের অভিনেত্রী মৌমিতা সাহার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ব্যান্ডেলের মেয়ে মৌমিতা কলকাতায় এসেছিলেন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পেতে। ফেসবুকে তাঁর হতাশার কথা লিখেছিলেন মৌমিতা সাহা।

 

২০১৮-র সেপ্টেম্বরে জলপাইগুড়ির একটি হোটেলে অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। যাদবপুর থেকে তিনি একাই যান শিলিগুড়ি। পরদিন ভোরে তাঁর সিকিম যাওয়ার কথা ছিল। সারাদিন ঘরের দরজা না খোলায় হোটেলের কর্মচারীরা খবর দেন স্থানীয় পুলিশ স্টেশনে। পুলিশ এসে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

 

২০১৭-র ফেব্রুয়ারিতে হাতের শিরা কাটা অবস্থায় মেলে অভিনেত্রী বিতস্তা সাহার দেহ। দক্ষিণ কলকাতায় নিজের আবাসন থেকেই বিতস্তা সাহা নামের ২৮ বছরের এই টলিউড অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে গড়ফা থানার পুলিস। ভিতর থেকে দরজা বন্ধ ছিল, দরজা ভেঙে ঢুকতেই হাতের শিরা কাটা এবং গলায় ফাঁস লাগা অবস্থায় ঝুলতে দেখা যায় বিতস্তা সাহাকে। পুলিসের প্রাথমিক অনুমান ছিল, প্রেমে আঘাত থেকেই হয়ত আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বিতস্তা। সেই মৃত্যু নিয়েও তৈরি হয়েছিল রহস্য। 

 

২০১৫-র এপ্রিলে পর্ণশ্রীর ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছিলেন অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়। দক্ষিণ কলকাতায় পর্ণশ্রীতে তাঁর বাড়ি থেকে দেহ মেলে। মাত্র ২৩ বছর বয়সে হতাশায় তিনি এই পথ বেছে নেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link