Horoscope Today: ধৈর্য হারালেই বিপদ বৃশ্চিকদের, কারও পরামর্শ নেওয়া আগে সতর্ক হোন মেষরা

Thu, 27 Apr 2023-6:24 am,

চন্দ্র আজ খুব ভালো জায়গায়। দিনটি খুব ভালো কাটবে আপনার। কাজের জায়গায় ভালো ফল পাবেন। পরিবারের খুব বড় কোনও সিদ্ধান্ত নিতে পারেন। কারও কোনও পরামর্শ নেওয়ার সময় সতর্ক থাকুন। সম্পত্তি কেনা বেচার সুযোগ আসতে পারে।

আর্থিক দিক থেকে কোনও ভালো খবর পেতে পারেন। তবে আপনার খোলামেলা কথাবার্তায় কেউ অসন্তুষ্ট হতে পারেন। সম্পতি নিয়ে নিয়ে কোনও বিবাদের সমাধান হয়ে যেতে পারে। কাজের জন্য বাইরে যেতে হতে পারে।  আত্মীয়র স্বাস্থ্য সংক্রান্ত ব্যাপারে বিচলিত হতে পারেন। সহকর্মীর থেকে সাহায্য পেতে পারেন।

আর্থিক বিনিয়োগে ঝুঁকি রয়েছে।  বন্ধুদের সঙ্গ পেতে পারেন। বিবাহিত মানুষদের জন্য কোনও ভালো খবর আসতে পারে। কাছের মানুষের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কেরিয়ারের ক্ষেত্রে কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। 

শারীরিক সমস্যায় পড়তে পারে।  শান্ত থাকার চেষ্টা করুন। পরিবারকে পাশে পাবেন। তবে বাবা-মার স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকতে পারেন। পাওনা টাকা খুব সহজেই ফেরত পেতে পারেন। পুরনো কাজ হয়ে যেতে পারে তা সে ব্যক্তিগত বা পেশাগত যাই হোক না কেন। সবার সঙ্গে যোগাযোগ রেখে চলুন। নিজের কথা অন্যকে খুব ভালোভাবে বুঝিয়ে বলুন। দেখে নিন তারা তা বুঝতে পারছে কিনা। তা না হলে সমস্য়ায় পড়তে পারেন। 

সামাজিক বন্ধন জোরাল হবে। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। আত্মীয় সজনের সঙ্গে ব্যবসায় জড়াবেন না। মানসিক দুর্বলতার কারণে অনেক কিছুই গোলমাল হয়ে যেতে পারে। তাই সতর্ক থাকুন। সম্পত্তি নিয়ে সমস্যার সমাধান হয়ে যাবে।  মনে হবে আজ আপনার পড়ে থাকা কাজ করতে পারবেন না। পিছিয়ে আসলে ভুল করবেন। 

সহকর্মীর কোনও পরামর্শ নেবেন না। আপনার পাশাপাশি বহু বাধা আজ দূর হয়ে যাবে। কাজের জায়গা, ব্যক্তিগত জীবনে আপনি ভালো করবেন। নিজের শক্তিকে কাজে লাগান। আসেপাশে অনেক কিছুই ঘটবে কিন্তু তার সঙ্গে আপনাকে ব্যালান্স করে চলতে হবে।

আপনার কাজ আজ প্রশংসা পাবে। নিজের উপরে বিশ্বাস রাখুন। প্রেমে বাধা রয়েছে। যাকে পছন্দ করেন তাঁকে আজ তা বলার দিন নয়। কাজের জায়গায় ভালো ফল পেতে পারেন। ব্যবসায় বাধা রয়েছে। অনাদায়ী টাকা ফেরত পেতে পারেন। 

 

এমনকিছু হতে পারে যা আপনাকে অস্থির করে দেবে। ধৈর্যের পরীক্ষা দিন। মানসিক চাপ সামাল দিতে আজ আপনাকে শান্ত থাকতেই হবে। ঝুঁকি নিন, সফল হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পরীক্ষায় সাফল্য পেতে পারেন। 

আপনার নেতৃত্বে দেওয়ার ক্ষমতায় প্রভাবিত হবেন অনেকে। এতে আপনার কাজের জায়গায় উন্নতির রাস্তা খুলে যাবে। পরিবারে আপনার মতামতকে গুরুত্ব দেওয়া হবে। 

 

জীবনে কি এমন কেউ রয়েছে যাকে আপনি গুরুত্ব দেন না? তাহলে তার কথা ভাবুন। আপনার খারাপ সময়ে উনি আপনার পাশে দাঁড়াবেন। যেসব বন্ধুর সঙ্গে বহুদিন যোগাযোগ নেই তার সঙ্গে কথা বলুন। আপনার চারপাশে লোকজন প্রয়োজন।

চারপাশের সব বাধার সঙ্গে আজ পাল্লা দিতে পারবেন। বুঝতে পারবেন এই মানসিক জোর বহুদিন আপনার সঙ্গে ছিল না। ফেলে রাখা কাজ করে ফেলুন। আরামের জায়গা থেকে সরে এসে ঝুকি নিন। ফল পাবেন।

আপনার অন্তর্মুখী মনোভাব আজ কাজ দেবে। আপনার উর্ধ্বতনরা আপনাকে পদোন্নতি দেওয়ার কথাও ভাবতে পারেন। সুশৃঙ্খল ভাবে কাজ করুন। সঠিক আচরণবিধি অনুসরণ করুন। ফল পাবেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link