Horoscope Today: সাংসারিক শান্তি সিংহর, আর্থিক সংকটে কন্যা, পড়ুন রাশিফল

Mon, 22 Jan 2024-9:20 am,

বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। সন্তানের বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। পিতা মাতার সঙ্গে বিবাদ মিটে যাবে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। কাউকে বিশ্বাস করলে ঠকতে পারেন। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে।

শরীরে কোনও অংশে যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে পারেন। অতিরিক্ত কাজের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে।

আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখে কাটবে। আজ সারা দিনটা খুব আলস্যে কাটবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। বাড়িতে দূরের কোনও আত্মীয়ের আগমন।

অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আজ আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিন।

সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে।

আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। ব্যবসায় নতুন কিছু আজ না করাই ভাল হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। কাউকে বিশ্বাস করলে ঠকতে পারেন। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে।

মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। সকালের দিকে শরীরের ব্যাপারে চিকিত্সকের সঙ্গে আলোচনা। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। ভাল কোনও চাকরির খোঁজ পেতে পারেন। টাকা পয়সা বুঝে খরচ করুন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়তাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে।

চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন।

ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ হাতছাড়া হতে পারে। আজ সকল কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। আজ শত্রুরা ক্ষতি করতে সফল হবে না।

আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link