Ajker Rashifal | Horoscope Today: স্ত্রীর সঙ্গে মতবিরোধ মকরের, সুনাম বৃদ্ধি কর্কটের, পড়ুন রাশিফল

Fri, 12 Jul 2024-9:07 am,

ব্যবসায় নতুন চিন্তাভাবনা আসতে পারে। বাবার সঙ্গে কোনও ছোট বিবাদ বাধতে পারে। স্ত্রীর সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি। গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও  কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে।

আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। এবার সেসব ভুলে ভবিষ্যতের পরিকল্পনা করুন। আসলে আপনি আপনার শুরুর সময়টা ভুলতে ভয় পাচ্ছেন। 

 

আজ মাথায় কোনও ভাল কজের বুদ্ধি আসতে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ আসতে পারে। গবেষণায় আজ সাফল্য আসতে পারে।

স্ত্রীর দ্বারা ব্যবসায় ভাল কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসার থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভাল কাজ করেও হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ আছে

পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির জোরে জয় পাবেন। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না।

বন্ধুবেশী গোপন শত্রুর থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। স্বামী-স্ত্রীর যৌথ উদ্যোগে নতুন ব‌্যবসায় শ্রীবৃদ্ধি। পথে-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।প্রেমজ ব‌্যাপারে জটিলতা বৃদ্ধি পেতে পারে। এই সপ্তাহে আর্থিক লেনদেন সংক্রান্ত ব‌্যাপারে সতর্কভাবে এগনো প্রয়োজন।

অংশীদারির ব‌্যবসায় অংশীদারির সঙ্গে ব‌্যবসা সংক্রান্ত মনোমালিন্যে ফল খারাপ দিকে যেতে পারে।কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও আর্থিক পাওনা আদায়ে বিলম্ব হতে পারে। কর্মস্থলে প্রতিকূল পরিবেশের ফলে মানসিক চাপ বাড়বে। নতুন বাহন ক্রয়ের জন‌্য অর্থের সংস্থান হতে পারে।

 

বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। জ্বরজ্বালায় কষ্ট পাবেন। ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়বে। আজ সারা দিন বেশ উত্ফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছাকাছি ভ্রমণ হতে পারে।

নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে উন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ করতে হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে।

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। অপ্রয়োজনীয় লগ্নি এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের প্ররোচনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।সন্তানদের বিদ‌্যাচর্চায় শুভ পরিবর্তন আসতে পারে। লটারি বা ফাটকা থেকে কিছু বাড়তি আয় সপ্তাহের মধ‌্যভাগে সম্ভব। শুক্রবারের সন্তোষী মা ও অন্নপূর্ণার ব্রতে শান্ত হবে মন।

ব‌্যবসায়ীগণের পক্ষে মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। সংসারে ক্ষুদ্র স্বার্থের জন‌্য বড় কোনও ঝামেলায় জড়িয়ে পড়বেন না। পত্নীভাগ্যে এ সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।পরিবারে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে উদ্যোগী হওয়া প্রয়োজন। সন্তানের উচ্চশিক্ষায় সন্তোষজনক অগ্রগতি।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link