Ajker Rashifal | Horoscope Today: প্রেমে ঝামেলা সিংহর, পেটের সমস্যায় মীন, পড়ুন রাশিফল

Fri, 07 Jun 2024-9:37 am,

হার্টের রোগীরা আজ সাবধানে থাকুন আর খাওয়া-দাওয়া বুঝে করুন। বেশি তেল ঝাল মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। আজ একাধিক সূত্র থেকে আর্থিক লাভ অবশ্যই হবে। কিছু শুভকার্যে যোগ দিতে পারেন। পরিবারের সদস্যদের জন্য অবশ্যই টান অনুভব করবেন। বুঝতে পারবেন পরিবারের সদস্যরা আপনার জীবনকে ঘিরে রেখেছেন। সবদিক থেকেই প্রেমিক-প্রেমিকার জন্য শুভ দিন। 

গঞ্জনাভোগ। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে। চিত্তের দুর্বলতা। অর্থলাভের সম্ভাবনা। প্রতিভার বিকাশ।

পিতৃবিরোধ। ভ্রমণ যোগ রয়েছে। প্রতিপত্তি লাভ। অপমানিত হতে পারেন। স্ত্রীয়ের জন্য অশান্তি। নতুন চাকরীর সুযোগ। পরোপকার।

বিদ্যার্থীদের জন্য শুভ। সংবেদনশীল সম্পর্কের ক্ষেত্রে কিছুটা বিভ্রান্ত বোধ। আর্থিক দিক থেকে শুভ। দাম্পত্য কলহ। রপ্তানিতে লাভ।

আজ কোনও ভিআইপি ব্যক্তি আপনাকে সব বিপদ থেকে উদ্ধার করবেন। ব্যবসায় নেওয়া সিদ্ধান্ত আজ সঠিক প্রমাণিত হবে। আজ আপনার ব্যবসা সম্প্রসারণের উপযুক্ত দিন। ধর্মীয় স্থান দর্শন বা সন্ধ্যায় কোনও আত্মীয়র সাক্ষাৎ পাবেন। আজ প্রেমে কিন্তু ঝামেলা নির্দেশ করছে।

পদপীড়ায় কষ্ট। সময়টা ভাল কাটবে। বৃথা ব্যয় করবেন না। সম্পত্তি ক্রয়। লাম্পট্য। সাধুসঙ্গে শান্তি। বিষণ্ণতা। পুলিসি ঝামেলা।

চিত্তচাঞ্চল্য। মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিন। ব্যয়বাহুল্য। অহেতুক ক্রোধে ক্ষতি। স্থান পরিবর্তন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে।

কোনও নিকটজনের শত্রুতায় আজ হতবাক হয়ে যাবেন। অনেক ঝঞ্ঝাট আর বিরুদ্ধ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। কারোর কাছ থেকে অর্থ ধার নেওয়া বা দেওয়া যথাসম্ভব কমিয়ে ফেলুন। আইনি ঝামেলা এড়িয়ে চলুন। মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামাল দিন। বিকেলের দিকে সামাজিক পরিমণ্ডলে সম্মান বৃদ্ধি আর এক আনন্দঘন সন্ধ্যা অবশ্যই পাবেন।

নৈতিক অবনতি। চিকিৎসা বিভ্রাট। ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই পুরনো ঝামেলা মিটবে। হঠাৎ বিপদ। ঋণ পরিশোধ।

ভ্রাতৃবিরোধ। সমস্যার সমাধান। কৃষিকাজে বিকাশ ও সাফল্য আসবে। সঞ্চিত অর্থ ব্যয়। অকস্মাৎ বিপদ। শিরঃপীড়া। কেরিয়ারে সাফল্য।

যানবাহন আজ সাবধানে চালাবেন। সম্ভব হলে গাড়ির সামনের সিট এড়িয়ে চলুন। বহুদিনের আটকে থাকা কাজ আজ হয়ে যাবে। শ্বশুরবাড়িসূত্রে লাভ বা ছোট ভ্রমণযোগ হতে পারে। আর্থিক উন্নতি অবশ্যই হবে। স্বাধীন পেশায় হোক আর ব্যবসায়ী হোক আপনার কর্ম জীবনে আজ লক্ষ্মী দেবীর কৃপা নিশ্চিত। প্রেমিক-প্রেমিকাদের জন্য আনন্দময় দিন। 

উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে। সবার সঙ্গে ভাল ব্যবহার করুন, বিবাদ বাধতে পারে। গোপন রোগে ভুগতে হতে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজে ভুল হওয়ার আশঙ্কা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link