Ajker Rashifal | Horoscope Today: বসের সঙ্গে মতানৈক্য বৃষর, মৃত্যু সংবাদে অস্থির হতে পারে কর্কট, পড়ুন রাশিফল

Wed, 11 Sep 2024-9:16 am,

সকালের দিকে স্ত্রী-র কারণে মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধানে থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে।

কর্মস্থলে কোনো উচ্চপদস্ত কর্মকর্তার সাথে মতানৈক্য দেখা দেওয়ার সম্ভাবনা। বেসরকারী চাকরীজীবীদের সাথে রহস্যজনকভাবে ঝামেলা দেখা দেবে। নিজের পরিকল্পণা মতো কাজে অত্যন্ত সাফল্য আসবে, রহস্যজনক কারনে সমস্ত কাজে বাধা বিপত্তি দেখা দেবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে এবং কোনো ট্যাকনিক্যাল বিষয়ে বিশেষ সাফল্য পাবেন। ধর্মীয় কাজে মেডিটেশন বা সাধনায় আজ সাফল্য আসবে।

ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথকে নিয়ে বিবাদ। স্ত্রী-র সঙ্গে দরকারি আলোচনা।স্ত্রী-র জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা।কাজের দিকে কোনও বাজে খবর আসতে পারে।

সকালই পরিবারের সদস্যদের সাথে আপনার ভুল বোঝাবুঝি হবার আশঙ্কা। কোমর ব্যাথার রোগীরা কিছুটা ভোগান্তিতে পড়তে পারেন। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ আস্তে পারে। বিশেষ কোনো কাজে কর্মে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। মানসিক ভাবে অস্থির হয়ে থাকতে পারেন।

পেটের কিছু সমস্যা বৃদ্ধি। মাথার যন্ত্রণা বাড়তে পারে। উঁচু কোনও জায়গা থেকে পড়ে যেতে পারেন। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি।

সর্বক্ষেত্রেই আজ আপনাদের সতর্কতা অবলম্বন করার প্রয়োজন থাকছে।আপনার পিতার সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছুটা হলেও মনমালিন্যর আশঙ্কা থাকছে।পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে সম্পত্তির ব্যাপারে কোনও আলোচনা।গাড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। আজ কাজে বিপদের ঝুঁকি রয়েছে। মাথায় কোনও চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা।

খেলাধুলোর জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। অর্থের ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। চাকরিস্থলে উচ্চপদস্থ ব্যক্তির চাপ বৃদ্ধি পাবার জন্য চিন্তা।

প্রত্যাশিত কোনো একটি কাজে আজ অগ্রগতি লাভ করবেন। বিকেলের দিকে ব্যবসায়ীকভাবে খুবই লাভবান হওয়ার সম্ভাবনা আছে। বকেয়া কোনো কাজের বিল আদায়ের যোগ প্রবল। বড় ভাই ও বন্ধুর সাহায্যে আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে সফল হবেন। আজ দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

বিলাসিতার জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনও কারণে তর্ক। অর্থের ব্যাপারে চাপ। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে।

আপনার সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবার সম্ভাবনা আছে। আপনার প্রতিবেশীর সাথে অকারণেই তর্ক বিবাদ হতে পারে। আজ মুদ্রণ ও পোশাক ব্যবসায়ীদের দিনটি খুবই ভালো কাটবে। প্রত্যাশিত বৈদেশিক কাজ কর্মে আশানুরুপ সাফল্য লাভের যোগ প্রবল। আজ যানবাহন সংক্রান্ত কোনো ঝামেলা দেখা দিতে পারে। তাই আপনার যানবাহন নিয়ে সতর্ক থাকুন।

আয় ও ব্যয়ের ভিতর সমতা ঠিক থাকবে না। দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ। ব্যবসার দিকে বাড়তি কোনও সুযোগ আসতে পারে। তীর্থ ভ্রমণের কোনও আলোচনা আজ হতে পারে। তবে কোনও দরকারি কাজের দিকে না যাওয়াই আজ ভাল হবে।

গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর জন্য নিজের কাজে সময় কম পাবেন। নতুন কিছু বাড়িতে কেনার আলোচনা হতে পারে। নাকে ব্যথা নিয়ে চিন্তা। আজ নিজের কোনও ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link