দেখে নিন আজকের রাশিফল

Mon, 28 May 2018-11:36 pm,

মীন -  ব্যবসায় বড় সিদ্ধান্ত নিতে পারেন। ধৈর্য ধরে কাজ করুন। বড় সিদ্ধান্তে অংশীদারের পরামর্শ নিন। শারীরিকভাবে দুর্বল হতে পারেন। চাকুরিজীবীদের জন্য সময় অনুকূল নয়। প্রেমিক -প্রেমিকাদের বাড়ি থেকে সম্পর্ক মেনে নিতে পারে। 

কুম্ভ - চাকরি বা ব্যবসায় নতুন উদ্যোগের সম্ভাবনা। বন্ধু ও পরিজনদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। বাহন মেরামতির প্রয়োজন হতে পারে। ক্রোধের ওপর রাশ টানুন। 

মকর - মাথা খাটিয়ে কাজ করুন। বাড়তি ব্যয়ের সম্ভাবনা। প্রেমে ভুল বোঝাবুঝির যোগ। কথা কম বলে শোনায় জোর দিন। সঠিক সময় সঠিক কাজ করা দরকারি। বিশেষ কাজে ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। দিনটি আপনার জন্য শুভ। পেশাদারি জীবনে নতুন পথের সন্ধান পেতে পারেন। কাজে মনোযোগ বাড়বে। 

 

ধনু - দরকারি কাজ মিটে যাবে। সম্মান লাভের যোগ। উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। দাম্পত্য জীবনে সুখ থাকবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

বৃশ্চিক -  ধনলাভের যোগ রয়েছে। বকেয়া কাজ শেষ করার চেষ্টা করুন। দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। 

 

তুলা - দৈনিক কাজে বদল হতে পারে। নতুন বন্ধু পেতে পারেন। পুরনো প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সাক্ষাতের যোগ। প্রেমের সম্পর্কে নতুন উদ্যম দেখা দিতে পারে। 

কন্যা - চাকরি বা ব্যবসায় নতুন উদ্যোগে সাফল্য মিলবে।  গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাক্ষাতের সম্ভবনা। পরিবারের সঙ্গে সময় কাটবে। কর্মক্ষেত্রে নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। অপরিচিত লোকেদের মাঝে একঘেয়ে লাগতে পারে।

সিংহ - গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনার জন্য শুভ সময়। মনের কথা বলার জন্য উপযুক্ত যোগ। কাউকে প্রেম নিবেদন করার পরিকল্পনা থাকলে করে ফেলুন। সম্পর্কে উন্নতির জন্য উদ্যমী হবেন। মনে থাকা সন্দেহ দূর হবে।

কর্কট - ভাগ্য আপনার সঙ্গ দেবে। ঘনিষ্ঠ ব্যক্তিদের পরামর্শ মেনে চলুন। ধৈর্য ধরুন। সন্তানের দ্বারা সুখ লাভের সম্ভাবনা। ব্যবসায় যাত্রার সম্ভাবনা। বিনিয়োগ শুভ। স্বামী - স্ত্রীর মধ্যে সম্পর্কের মধুরতা বাড়বে।

মিথুন - দ্বিধা ও দুশ্চিন্তা বিব্রত করতে পারে। পারিবারিক বিরোধ মিটে যেতে পারে। ধৈর্য ধরলে সমস্যা সমাধানের সম্ভাবনা। সময় নষ্ট করবেন না। মিথুন রাশির জাতকদের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। 

বৃষ - আর্থিক লাভ হতে পারে। হঠাত্ ধনলাভের সম্ভাবনা। দায়িত্ব বাড়তে পারে। বন্ধুত্বে আবেগপ্রবণ না হওয়াই ভাল। বকেয়া কাজ মেটানোর চেষ্টা করুন। শিক্ষা ও রাজনীতিতে সাফল্য লাভের সম্ভাবনা। অপ্রয়োজনীয় আলোচনায় যোগদান করবেন না। এতে ধনহানি হতে পারে। 

মেষ - স্বামী বা স্ত্রীর সঙ্গে ভ্রমণের যোগ। কর্মক্ষেত্রে মনোমালিন্যের সম্ভাবনা। অংশিদারী ব্যবসায় হাত না দেওয়াই ভাল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link