আমরা মা কর্ণের মন্দির ভালো করে করেছি, খড়্গপুরে বললেন মমতা

Thu, 09 May 2019-8:45 pm,

নিজস্ব প্রতিবেদন: 'জয় শ্রী রাম' জয়ধ্বনি নিয়ে আরও একবার বিজেপিকে নিশানা করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের জনসভায় তিনি বলেন, ''ভোট আসলেই নরেন্দ্র মোদীকে নির্বাচনী এজেন্ট বানিয়ে দেয় বিজেপি। একটা রাম মন্দিরও তৈরি করতে পারেনি''।   

খড়্গপুরে মমতা বলেন,''আচ্ছা বলুন তো এই ৬-৭ বছরে তারকেশ্বর মন্দির ভাল করে করতে পারি, মা তারার মন্দির সাজিয়ে দিতে পারি। কালীর মন্দির করে দিতে পারি দক্ষিণেশ্বরে কালী মন্দিরের স্কাইওয়াক ভাল করে দিতে পারি। বেলুড়মঠ ভাল করে করতে পারি''। 

মমতা আরও বলেন,''আমরা যদি মা কর্ণের মন্দির ভালো করে করতে পারি। ফুরফুরা শরিফ ভাল করে করতে পারি। জহরথান করতে পারি, শ্মশানগুলি বাঁধিয়ে দিতে পারি। একটা ছোট্ট রাম মন্দির তৈরি করতে পেরেছেন''।        

মমতার কথায়,''গুজরাটে বড় বড় মূর্তি করেছেন। গান্ধীজির মূর্তি করেননি। গান্ধী সেখানকার লোক, করতে পেরেছেন একটাও মূর্তি করেননি। নেতাজিকে ভুলে গেছেন। রবীন্দ্রনাথকে ভুলে গেছেন। এক হাতে ঝান্ডা অন্য হাতে মোটা মোটা ডান্ডা।

বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন,  ইলেকশন আসলেই রামচন্দ্র সীতা মাইয়াকে ডাকে বলে, সীতা মা সীতা মা আমার মনে হচ্ছে ভারতবর্ষে ভোট এসে গেছে। তখন সীতা বলে, কেন? কেন? তখন রাম বলে, দেখছো না বিজেপি আমার নাম স্মরণ করছে।পাঁচবছর রাম নাম করে না। ভোট এলেই রাম নাম সত্য হ্যায়, রাম নাম জিন্দাবাদ করে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link