Rajkummar Rao : বিলাসবহুল ডুপ্লেক্সে শৈল্পিক ছোঁয়া, ঘুরে দেখা যাক রাজকুমারের অন্দরমহল

Ranita Goswami Thu, 01 Sep 2022-6:00 pm,

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যেই এখন তাঁর নাম উঠে আসে। তবে বাড়ি ফিরে সাধারণ ছিমছাম জীবনযাপনই পছন্দ রাজকুমার রাওয়ের। শৈল্পিক ছোঁয়ায় নিজের মুম্বইয়ের বাড়ি সাজিয়েছেন রাজকুমার রাও। সম্প্রতি নিজের বাড়ি ঘুরিয়ে দেখিয়েছেন রাজকুমার রাও। 

রাজকুমারের কথায়, বাড়ি তাঁর কাছে শান্তির নীড়। সারা দিনের শেষে বাড়ি ফিরে তিনি শান্তি খুঁজে পেতে চান। আবার তিনি শিল্পও ভালোবাসেন, তাই নিজের বাড়িতে শৈল্পিক ছোঁয়া দিতে চেয়েছেন। 

রাজকুমার রাও জানিয়েছেন, তাঁর বড় হওয়া গুরুগ্রামে। যেখানে একসঙ্গে প্রায় ১৬ জন থাকতেন। তবে তিনি যখন মুম্বইয়ে আসেন, তখন দু'জন বন্ধুর সঙ্গে একই ঘরে থাকতে শুরু করেন। যাঁরা কিনা সাধারণত মাটিতেই শুতেন। তখন থেকেই মুম্বইয়ে নিজের বাড়ি কেনার স্বপ্ন দেখেছিলেন রাজকুমার রাও। 

নজর কাড়ে রাজকুমারের শোওয়ার ঘরে রাখা কাঠের পালঙ্ক, এবং আলমারি এবং অন্যান্য আসবাব। সবকটিই ভিনটেজ লুক দেওয়া হয়েছে। 

রাজকুমারের বৈঠকখানায় রাখা দোলনা রাজকুমারের ভীষণই পছন্দের। কাছের ফাঁকে সময় পেলে দোলনায় সময় কাটান রাজকুমার। 

সাদা-কালো থিমে সাজানো রাজকুমারের বাড়ির লিভিং-ডাইনিং এরিয়া। সাদা দেওয়ালের সঙ্গে মিলিয়ে রাখে কালো সোফা, কাঠের ক্যাবিনেট শ্বেত পথরের টেবিল।

নজর কাড়ে রাজকুমারের বৈঠকখানার নীল-সাদা থিম। রয়্যাল ব্লু রঙের দেওয়া আর সঙ্গে মেলানো সাদা সোফা মন কাড়ে। 

ড্রয়িং রুমের দেওয়ালে থরে থরে সাজানো নানান পুরস্কারের মোমেন্টো, যা অভিনেতা হিসাবে রাজকুমারের স্বীকৃতিকেই জানান দেয়। 

রাজকুমার রায়ের মুম্বইয়ের এই বাড়ি আসলে একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট। যেটি কিনা আধুনিকতার মোড়কে ভিনটেজ স্টাইলে সাজানো। নজর কাড়ে প্রথম থেকে দ্বিতীয় তলে উঠে যাওয়া সিঁড়ির লোহার রেলিং।  

নজর কাড়ে রাজকুমার রাও-এর ব্য়ালকনি, সেখান থেকেই দিব্যি দেখা যায় মুম্বই শহর। টি-টেবিলের সামনে রাখা চেয়ারে মুখোমুখি বসে জমিয়ে আড্ডা দেওয়া যায়। তবে মন কাড়ে ব্য়ালকনিতে রাখা বুদ্ধমূর্তি।   

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link