বেপরোয়া গাড়ি চালানো থেকে বিমানসেবিকার সঙ্গে দুর্বব্যহার, বারবার বিতর্কে Aditya Narayan

Fri, 06 Aug 2021-8:11 pm,

নিজস্বব প্রতিবেদন: বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। মাত্র পাঁচ বছর বয়সে নেপালি ছবি 'মোহিনী'তে সংগীতশিল্পী হিসাবে ডেবিউ করেন তিনি।

আদিত্য ছোটবেলায় পরদেশ ছবিতে শাহরুখ খান(Shah Rukh Khan) ও মহিমা চৌধুরির (Mahima Chowdhury) সঙ্গে এবং জব প্যার কিসিসে হোতা হে ছবিতে সলমন খান (Salman Khan) ও টুইঙ্কেল খান্নার (Twinkle Khanna) সঙ্গে অভিনয় করেছেন। মাত্র আট বছর বয়সেই 'রঙ্গিলা' সিনেমায় আশা ভোঁসলের সঙ্গে প্লেব্যাক করেন আদিত্য। 'অকেলে হাম অকেলে তুম' ছবিতে বাবা উদিত নারায়নের(Udit Narayan) সঙ্গেও গান গেয়েছেন তিনি।

 

অভিনেতা হিসাবে অদিত্যকে আবার বড়পর্দায় দেখা যায় ২০০৯ সালে। বিক্রম ভাটের(Vikram Bhatt) এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন অভিনেত্রী শ্বেতা আগরওয়াল (Sweta Agarwal)। এই ছবির সেট থেকেই শুরু আদিত্য আর শ্বেতার প্রেমপর্ব।

২০০৭ সালে গান ও অভিনয়ের বাইরে একেবারে অন্য অবতারে ছোটপর্দায় ধরা দেন আদিত্য। 'সা রে গা মা পা চ্যালেঞ্জ ২০০৭' এর সঞ্চালনার দায়িত্ব নেন তিনি।  রিয়েলিটি শোয়ের সঞ্চালক হিসাবে খুব তাড়াতাড়িই জনপ্রিয় হয়ে ওঠেন। 

বর্তমানে ইন্ডিয়ান আইডল সিজন১২ (Indian Idol Season 12) সঞ্চালনা করছেন আদিত্য নারায়ণ (Aditya Narayan)। তাঁর সঞ্চালনা এই রিয়েলিটি শোয়ের অন্যতম ইউএসপি। আগামী ১৫ই অগাস্ট এই শোয়ের গ্র্যান্ড ফিনালে। 

বেপরোয়া গাড়ি চালানো থেকে শুরু করে বিমানসেবিকার সঙ্গে দুর্বব্যহার বারবার বির্তকে নাম জড়িয়েছে আদিত্যর। ২০১১ সালে মুম্বইয়ের পাবে এক মহিলা চড় মেরেছিলেন আদিত্যকে। যদিও আদিত্য সে ঘটনা অস্বীকার করেছিলেন। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে আলিবাগের মানুষদের অসম্মান করার অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে, পরে অবশ্য আদিত্য তাঁর এই মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link