Sidharth-কে শেষ শ্রদ্ধা, অভিনেতার বাড়িতে Rajkummar, Devoleena, Arti সহ অন্যান্যরা

Thu, 02 Sep 2021-9:35 pm,

বৃহস্পতিবার বন্ধু, সহকর্মী সিদ্ধার্থ শুক্লার হঠাৎ চলে যাওয়ার খবরে হতবাক গোটা বলিউড। এদিন সিদ্ধার্থের মত্যুর খবর পাওয়া মাত্রই  অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে এবং তাঁর শোকার্ত পরিবারের সঙ্গে দেখা করতে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) র বাড়িতে হাজির হন বি-টাউনের তারকারা। 

 ‘বিগ বস’-এ সহ-প্রতিযোগী বিকাশ গুপ্তাও এদিন সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর শোনার পরপরই তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে পৌঁছোন। 

এদিন সিদ্ধার্থ শুক্লার আরও এক ‘বিগ বস’ বন্ধু রাহুল মহাজনও এসেছিলেন তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে। 

প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের পরিবারের প্রতি সমবেদনা জানাতে তাঁর বাড়িতে পৌঁছোন বলি তারকা রাজকুমার রাও এবং তাঁর বান্ধবী পত্রলেখা। 

সিদ্ধার্থ শুক্লার পরিবারের প্রতি সমবেদনা জানাতে তাঁর বাড়তি পৌঁছোন অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য। তিনি ‘বিগ বস ১৩’ তে সিদ্ধার্থের সঙ্গে ছিলেন। 

 'বিগ বস ১৩' তে থাকাকালীনই সহ-প্রতিযোগী আরতি সিং-এর সঙ্গে সিদ্ধার্থ শুক্লার ভাল বন্ধুত্ব তৈরি হয়। আরতিও এদিন সিদ্ধার্থের বাড়িতে এসেছিলেন।

সিদ্ধার্থের সঙ্গে 'বিগ বস ১৩' তেও অংশ নিয়েছিলেন শেফালি জারিওয়ালা। তিনি প্রয়াত অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করতে আরতি সিংয়ের সঙ্গে তাঁর বাড়িতে আসেন।

টেলি অভিনেতা জয় ভানুশালী এবং তাঁর অভিনেত্রী স্ত্রী মাহি ভিজকে নিয়ে সিদ্ধার্থের বাড়িতে পৌঁছোন। 

ভোজপুরি অভিনেত্রী এবং 'বিগ বস' খ্যাত সম্ভবনা শেঠও প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বাড়িতে এসেছিলেন তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাতে।

সিদ্ধার্থ শুক্লার বাড়িতে পৌঁছোন রেশমি দেশাই। ' দিল সে দিল তাক'-ধারাবাহিতে সিদ্ধার্থের বিপরীতে অভিনয় করেছিলেন রেশমি। পরে তাঁরা দুজন 'বিগ বস ১৩'-তে সহ-প্রতিযোগী ছিলেন। যদিও সিদ্ধার্থের সঙ্গে রেশমির সম্পর্ক তিক্ততায় পরিণত হয়েছিল বলে জানা যায়, পরে অবশ্য তাঁরা নিজেদের মধ্যে সমস্যা মিটিয়েও নেন।

 

এদিন শেহনাজ গিল এবং তাঁর ভাইও প্রয়াত অভিনেতার পরিবারের প্রতি সমবেদনা জানাতে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে এসেছিলেন।

প্রাক্তন 'বিগ বস' খ্যাত তারকা গওহর খান সিদ্ধার্থের পরিবারের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যান। তাঁকে পাপারাজ্জিদের কাছ থেকে মুখ লুকতে দেখা যায়।

সন্ধ্যেয় টিভি অভিনেতা গুরমিত চৌধুরী সিদ্ধার্থের পরিবারের প্রতি সমবেদনা জানাতে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে  যান।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link