Ritabhari Chakraborty: বাস্তবের ‘নন্দিনী’-দের সঙ্গে আনন্দে মাতলেন পর্দার ‘নন্দিনী’ ঋতাভরী...

Tue, 17 Oct 2023-12:17 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফলক মীর পরিচালিত নতুন সিরিজ ‘নন্দিনী’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে আড্ডাটাইমস্-এ। সিরিজে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী-কে। সঙ্গে থাকছেন সুহত্র মুখোপাধ্যায়, অলিভিয়া সরকার এবং আরও অনেকে।

ফলক মীর পরিচালিত এই সিরিজ, সায়ন্তনী পাতাতুন্ডা এর উপন্যাস ‘নন্দিনী’ অবলম্বনে তৈরী। সিরিজ মুক্তির দিন অভিনেত্রীকে আরও ১২ জন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সরের সঙ্গে ‘আমি নন্দিনী’ উদযাপন করতে দেখা গেছে।

এই সিরিজের মূল গল্প এক মায়ের, তাঁর কন্যা সন্তানকে বাঁচাতে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করার। অভিনেত্রী ঋতাভরী-র চরিত্র নন্দিনীর মূল লক্ষ্য, সকলকে নিয়ে এগিয়ে চলার।

সিরিজের এই মূল ভাবনাকে উদযাপন করার জন্যই তাঁরা গত সোমবার ‘ঈশ্বর সংকল্প’ নামক এক সংস্থার আশ্রিত মহিলাদের সঙ্গে সময় কাটান। এই সংস্থা দুস্থ এবং মানসিক ভারসাম্যহীন মহিলাদের আশ্রয় দেয়।

ঋতাভরী চক্রবর্তী তাঁর সিরিজ লঞ্চের এই বিশেষ দিন আরও কিছু নন্দিনীর সঙ্গে উদযাপন করতে চেয়েছিলেন, কারণ তিনি মনে করেন প্রত্যেক মহিলাই এক একজন নন্দিনী।

সেখানে সময় কাটানোর পর অভিনেত্রী জানিয়েছেন, ‘ঈশ্বর সংকল্প-এ সময় কাটানোর পর আজ আমি ভীষন খুশি। আমি কোনওদিন বুঝতেই পারিনি নিজের বাড়ির লোক দূরে ঠেলে দিলে কেমন অনুভব হয়। আজ আমি সেই গল্পের  সম্মুখীন হলাম। আমার গল্প নন্দিনী সবাইকে নিয়ে এগিয়ে যাওয়ার গল্প। আমার সঙ্গে থাকা ১২ জন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সরকেও আমি ধন্যবাদ জানাই যে তাঁরা আজ আমার সঙ্গে ছিলেন।’

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link