রাবণের সীতাহরণ নিয়ে বেফাঁস মন্তব্য, বিতর্কের মুখে ক্ষমা চাইলেন সইফ

Sun, 06 Dec 2020-9:20 pm,

'আদিপুরুষ' ছবিতে লঙ্কেশ্বর রাবণের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। সম্প্রতি, 'আদিপুরুষ' ছবি বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন সইফ। তাঁর মন্তব্যের নিন্দা করেছেন নেটিজেনদের একাংশ।

 

ফাইল ছবি

ঠিক কী বলেছেন সইফ? 'ছোটে নবাব' বলেছিলেন, তাঁর ছবিতে রাবণের সীতহরণের দিকটি ন্যায়ের দৃষ্টিতে দেখানো হবে। আর এরপরেই বিতর্ক শুরু হয়ে যায়।

 

ফাইল ছবি

সইফের মন্তব্যে ঘিরে ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি নেতা রাম কদম। তিনি লেখেন, ''সাইফ আলি খান তাঁর আসন্ন ছবি আদিপুরুষ নিয়ে যে কথা বলেছেন তা আমায় অবাক করে দিয়েছে। ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করছেন সইফ। তিনি বলেছেন, রাবণের সীতামাকে অপহরণের বিষয়টি ছবিতে ন্যায়সঙ্গত দেখানো হবে। রাবণের মানবিক দিক দেখানো হবে। তাহলে কি শ্রী রামের বিরুদ্ধে তাঁর যুদ্ধ ন্যায্য হবে।'' পাশাপাশি টুইটে আদি পুরুষের পরিচালক ওম রাউতের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। সাফ জানিয়েছেন এধরনের বিষয় বরদাস্ত করা হবে না।

 

 

 অবশেষে ক্ষমা চেয়ে নিলেন সইফ আলি খান। একটি বিবৃতিতে সইফ লেখেন, ''শুনলাম, সাক্ষাৎকারে আমার একটা মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। আমার কথা মানুষের ভাবাবেগেও আঘাত করেছে। আমি কখনওই এমনটা করতে চাইনি। এর জন্য আমি আন্তরিকভাবে ক্ষমা চাইছি এবং নিজের মন্তব্য ফিরিয়ে নিচ্ছি। রাম সর্বদাই আমার আছে একজন আদর্শ পুরুষ। আর আদিপুরুষে খারাপের বিরুদ্ধে শুভশক্তির জয়কেই তুলে ধরা হবে। গোটা টিম কোনও বিকৃতি ছাড়াই মহাকাব্য উপস্থাপনের জন্য একসঙ্গে কাজ করছে''।

 

ফাইল ছবি

'আদিপুরুষ' ছবিতে রামের চরিত্রে অভিনয় করছেন প্রভাস। সীতার ভূমিকায় দেখা যাবে কৃতী স্যাননকে আর রাবণ অর্থাৎ লঙ্কেশ্বরের চরিত্রে দেখা যাবে পতৌদি পরিবারের ছোটে নবাব সইফকে। 

 

ফাইল ছবি

সইফ ক্ষমা চেয়ে নিয়ে বিতর্ক সামাল দেওয়ার চেষ্টা করলেও 'আদিপুরুষ' ছবিটি বিতর্ক এত তাড়াতাড়ি থামবে কি? প্রশ্ন থাকছেই...

 

ফাইল ছবি

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link