শনিবারের রাশিফল: দুটি শুভ যোগের ফলে কীভাবে লাভবান হবেন?

Sat, 16 Jun 2018-12:06 am,

মেষ- কোনও বিশেষ কাজে বাধা আসতে পারে। পরিশ্রম বাড়বে। ধর্ম ও কর্মে মন দিতে পারেন। টাকাপয়সার ব্যাপারে কারও পরামর্শ নিন। ইতিবাচক চিন্তাভাবনা মাথায় আসতে পারে। 

বৃষ- আপনার ভাবনাচিন্তায় উগ্রতা আসতে পারে, তবে আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। সময় ভাল কাটবে। ব্যবসায় শ্রীবৃদ্ধির সুযোগ রয়েছে।    

মিথুন- সহকর্মীদের নিয়ে কোনও মন্তব্য করবেন না। ভাবনাচিন্তা করে কাজ করুন। নিজের কাজের জন্য সম্মান পাবেন। আর্থিক অবস্থা ভাল হতে পারে। তবে খরচ বাড়বে।

কর্কট- নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করুন। ধনলাভের যোগ রয়েছে।সহকর্মীর কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। ব্যবসা ও চাকরিতে অগ্রগতি হতে পারেন। বেকার কাজে পরিশ্রম ও সময় ব্যয় করবেন না। 

সিংহ- নেতিবাচকতা থেকে বাঁচার চেষ্টা করুন। টাকাপয়সার সঙ্কট হতে পারে। আপনাকে ইর্ষা করতে পারে অনেকে। ইতিবাচক থাকুন। নিজের কাজের উপরে নজর দিন। পয়সা উপার্জনের নতুন দিক উন্মোচন করতে পারেন আজ। 

 

কন্যা- নিজের কাজের মাধ্যমে অন্যদের নজর টানতে সক্ষম হবেন। নতুন বন্ধু তৈরি হবে। নতুন সিদ্ধান্ত নিতে পারেন। অফিস ও ব্যবসায় আপনার শ্রীবৃদ্ধি ঘটবে। কেরিয়ার সংক্রান্ত সুখবর আসতে পারে। 

তুলা- নিজের স্বপ্নপূরণের দিকে আরও এগিয়ে যাবেন। কর্মস্থলে সহকর্মীর সহযোগিতা পাবেন। কোনও বড় অফার পেতে পারেন আজ। আপনি অন্যদের ইর্ষার কারণ হয়ে উঠতে পারেন। কাউকে অযাচিত পরামর্শ দেবেন না। ক্লান্তি অনুভব হতে পারে। 

বৃশ্চিক- অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিলে ফায়দা হবে। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসাতেও লাভ হতে পারে। পদোন্নতির সুযোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে। 

ধনু- রোজনামচা কাজ থেকে মুক্তি মিলবে, অন্য ধরণের কাজ করবেন। বেশি কথা বলবেন না, অল্প কথায় কাজ মেটান। নতুন অভিজ্ঞতা লাভ হতে পারে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। কোনও বিষয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন। 

মকর- আজ ক্লান্তিতে ভুগতে পারেন। সহকর্মীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। ভাগ্যের সহায়তা পাবেন আজ। ব্যবসায় সাফল্য পাবেন। নতুন পরিকল্পনা মাথায় আসবে। 

কুম্ভ- কারও সাহায্য করতে পারেন। প্রবীণ কারও কাছ থেকে সদর্থক পরামর্শ পেতে পারেন। জীবনসঙ্গীকে পাশে পাবেন। টাকাপয়সার ব্যাপারে সতর্ক হোন। ধনলাভের যোগ রয়েছে। চাকরিতে নতুন সুযোগ পেতে।নিজের কথাবার্তায় সংযত হোন। 

মীন- চাকরির সুযোগ আসতে পারে। রুটিন সমস্যা সমাধান করতে পারবেন। নতুন পরিকল্পনা করতে পারেন। সুযোগের ফায়দা তুলতে গড়িমসি করবেন না। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link