Shani Surya Yuti: ৩০ বছর পরে শনি-সূর্যের মহাযোগ! কাদের উপর শনির কোপ, কাদের উপর আশীর্বাদ?

Soumitra Sen Fri, 16 Feb 2024-12:41 pm,

গ্রহের রাশিচক্র সময়ে-সময়ে পরিবর্তিত হতে থাকে। গত ১৩ ফেব্রুয়ারি বিকেল ৩ টে ৫৪ মিনিট নাগাদ গ্রহরাজ সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন।

এদিকে কুম্ভ রাশিতে শনি ইতিমধ্যেই উপস্থিত রয়েছেন। 

জ্যোতিষে বলা হয়, সূর্য ও শনির মধ্যে শত্রুতার আবহ রয়েছে। 

এমন পরিস্থিতিতে, সূর্য-শনির মিলনের কারণে, অর্থাৎ, সূর্য শনির যুতিতে, সূর্য অস্ত গেলে তা রাশিচক্রকে নানা ভাবে প্রভাবিত করে। তা বিভিন্ন রাশির জাতকদের নানা অসুবিধার সৃষ্টিও করতে পারে, সুবিধাও করতে পারে। জেনে নেওয়া যাক, এর ফলে কোন রাশির সৌভাগ্যের সূচনা হবে।

সূর্য ও শনির মিলন সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের দাম্পত্য জীবনের সমস্ত সমস্যা মিটে যাবে। যাঁরা ব্যবসা করছেন, তাঁরা ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। আর্থিক অবস্থাও শক্তিশালী হবে এবং অর্থ প্রবাহের সম্ভাবনা রয়েছে। ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

৩০ বছর পর শনি এবং সূর্যের মিলন মিথুন রাশির জাতকদের জন্যও দারুণ লাভজনক হতে চলেছে।। কর্মজীবনে পদোন্নতি হতে পারে, অনেক গুরুত্বপূর্ণ কাজ পেতে পারেন, যা আপনাকে সময়মতো সম্পন্ন করতে হবে। অবিবাহিতদের জীবনে কোনও বিশেষ ব্যক্তি প্রবেশ করতে পারে। এই সময়ে, সমাজে আপনার মানসম্মান বৃদ্ধি পাবে এবং আপনি আত্মবিশ্বাসী হবেন। দায়িত্ব নিয়ে প্রত্যেকটি কাজ সম্পন্ন করবেন।

সূর্য ও শনির যোগ মকর রাশির জন্য খুবই শুভ হবে। এঁদের সম্মান বাড়বে। এঁরা কর্মক্ষেত্রেও সুনাম অর্জন করবেন। মকর রাশির যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁদের পক্ষেও সময়টা ভালো যাবে। এই সময়ে মন পড়াশোনায় নিবদ্ধ থাকবে। তবে আপনাকে স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link