প্রিয়াঙ্কা-পরিণীতির তুতো বোন, অথচ কেউই চেনেন না তাঁকে!

Sat, 15 May 2021-11:57 pm,

নিজস্ব প্রতিবেদন- মীরা চোপড়া। দক্ষিণী ছবির নায়িকা।  নিজেই জানিয়েছেন, তিনি প্রিয়াঙ্কা-পরিণীতির তুতো বোন। প্রিয়াঙ্কা তাঁর সম্পর্কে মুখ না খুললেও পরিণীতি স্পষ্ট জানিয়েছেন, তিনি মীরাকে চেনেন না। তুতো বোন, তাও চেনেন না! এমন করে কেন সরিয়ে রাখা?

আসুন দেখা যাক, মীরা কীভাবে প্রিয়াঙ্কা আর পরিণীতির আত্মীয়। চোপড়া বাড়ির ফ্যামিলি ট্রি বলছে, মীরার ঠাকুরদা আর প্রিয়াঙ্কা-পরিণীতির ঠাকুরদা দুই ভাই ছিলেন। তাই মীরার বাবা এবং পরিণীতি ও প্রিয়াঙ্কার বাবারা খুড়তুতো ভাই। প্রিয়াঙ্কা একবারই মীরা সম্পর্কে বলেন যে তিনি দূর সম্পর্কের আত্মীয়, তাঁর সঙ্গে চোপড়া বাড়ির কোনও যোগাযোগ নেই।

মীরা ২০০৫ সালে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন, দক্ষিণী ছবি দিয়ে। দুই  বোন বলিউডে থাকলেও তাঁর হিন্দি সিনেমায় সুযোগ পেতে সময় লেগেছিল প্রায় ১০ বছর। ২০১৪ তে সতীশ কৌশিকের পরিচালনায়  'গ্যাংস অফ গোস্ট' নামে একটি হিন্দি ছবিতে তাঁর বলিউড ডেবিউ হয়।

নানা  বিতর্কের মধ্যেও পড়েন মীরা।  টুইটারে এক প্রশ্ন-উত্তর সেশনে তাঁকে এক ফ্যান জুনিয়র এনটিআর সম্পর্কে জিজ্ঞাসা করলে, মীরা উত্তর দেন, 'আমি ওঁকে চিনি না। আমি ওঁর ছবি দেখি না'। এরপরেই ট্রোলের মুখে পড়েন মীরা। তাঁকে ধর্ষণের হুমকি দিতে থাকেন জুনিয়র এনটিআরের (Jr. NTR) ফ্যানেরা। পরে সাইার সেলের সাহায্য নেন তিনি।

প্রিয়াঙ্কার বোন হওয়া সত্ত্বেও তাঁর কেরিয়ার গ্রাফ খুব ধীর লয়ে চলেছে।  তাই নিয়ে খুব চিন্তিত নন মীরা। তিনি প্রিয়াঙ্কা চোপড়ার নাম ব্যবহার করে অভিনয় করতে আসেন নি। এমনকি কোনও অডিশনেই তিনি তাঁর বোনেদের নাম নেন নি। তা সত্ত্বেও দক্ষিণী ছবিতে সুযোগ ও পরে কাজ পেতে তাঁর তেমন অসুবিধা হয় নি বলেই জানিয়েছেন মীরা।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও ছবিতে যথেষ্ট জনপ্রিয় তিনি। দক্ষিণের সুপারস্টারদের সঙ্গে কাজ করার পাশাপাশি বলিউডেও  বিক্রম ভাটের পরিচালনায় 1920: London ছবিতে শরমন জোশীর সঙ্গে অভিনয় করেছেন। পরের ছবি অর্জুন রামপালের সঙ্গে, যা ২০২১ এই মুক্তি পাওয়ার কথা।

ওয়েব সিরিজেও পা দিয়েছেন সুন্দরী মীরা চোপড়া। ডিজনি হটস্টারে 'কামাথিপুরা' সিরিজে মুখ্য  চরিত্রে তিনিই।  এই সাফল্যের পরে কি চোপড়া সিস্টার্সের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হবে তাঁর নাম?

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link