Embarrassing Sex Questions: যৌনতা নিয়ে যে প্রশ্নগুলো করতে আজও সঙ্কোচ করেন পুরুষরা

Thu, 21 Oct 2021-8:11 pm,

নিজস্ব প্রতিবেদন: যৌনতা (SEX) বা যৌনাঙ্গ নিয়ে প্রকাশ্যে কথা বলতে অনেকেই সঙ্কোচবোধ করেন। ফলে মনের মধ্যে এমন অনেক প্রশ্ন থেকে যায়। যার উত্তর মেলেনা। মহিলারা গোপনে পরস্পরের সঙ্গে এই বিষয়ে আলোচনা করলেও, পুরুষরা অনেকক্ষেত্রেই তা পারেন না।  যৌনতা (SEX) এবং যৌনাঙ্গ নিয়ে পুরুষদের জিজ্ঞাস্য এমনই কয়েকটি প্রশ্নের উত্তর রইল এখানে।

সেক্সুয়ার ওয়েলনেস ব্র্যান্ড Hanx-এর প্রতিষ্ঠাতা ডাক্তার Sarah Welsh জানান, মাঝে মধ্যে মূত্রথলিতে ব্যথা করা বা কিছু অনুভব করা খুব সাধারণ ব্যাপার। এতে ঘাবড়ে যাওয়ার কোনও বিষয় নেই। 

ডাক্তার Sarah Welsh জানান, পুরুষাঙ্গে কোনও হাঁড় থাকে না। তবে লিঙ্গোত্থানের সময় আঘাত পেলে পুরুষাঙ্গ ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকে। এতে একটা আওয়াজ হয়। প্রচণ্ড ব্যথাও হয়। এমনটা হলে সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত। 

ডাক্তার Sarah Welsh জানান, একজন সুস্থ-সবল মানুষের বীর্ষ ধবধবে সাদা বা ধূসর রঙের হয় এবং তা থেকে অ্যামোনিয়ার মতো0 ঝাঁঝাল গন্ধ বের হয়।

ডাক্তার Sarah Welsh: মাঝে মধ্যে লিঙ্গোত্থানে অসুবিধা হওয়া সাধারণ বিষয়। তবে বেশি সমস্যা হলে অবশ্যই চিন্তার। 

সমীক্ষায় দেখা গিয়েছে সাধারণ অবস্থায় একজন পুরুষের লিঙ্গ ৯ সেমি (3.75in) হয়ে থাকে। তবে লিঙ্গোত্থান অবস্থায় তা ১৩ সেমি থেকে ১৮ সেমির (5in থেকে 7in) মধ্যে থাকে। 

  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link