Sonakshi Sinha-Zaheer Iqbal Marriage: `লাভ জিহাদ`-এর জেরে পাটনায় ফতোয়া, থোড়াই কেয়ার সোনাক্ষীর, আদুরে ছবি পোস্ট নায়িকার...

Soumita Mukherjee Tue, 25 Jun 2024-7:03 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জাহির ইকবালকে বিয়ে করা নিয়ে প্রথম থেকেই কটাক্ষের মুখে পড়েছেন সোনাক্ষী সিনহা ও তাঁর গোটা পরিবার। এবার নায়িকার নামে পোস্টার পড়ল পাটনায়। 

 

এক হিন্দুত্ববাদী দল পাটনা জুড়ে পোস্টার দিয়ে জানান দিয়েছে যে সোনাক্ষীর এই বিয়ে আসলে লাভ জিহাদের অংশ। তারা এর তীব্র প্রতিবাদ করে লেখেন যে শত্রুঘ্ন সিনহাকেও তারা এই বিষয়টাকে জানিয়েছেন ও দাবি করেছেন যে শত্রুঘ্ন যেন তাঁর বাড়ির নাম রামায়ণ থেকে পরিবর্তন করে অন্য কিছু রাখেন ও ছেলেদের নামও যেন লব কুশ থেকে বদলে দেন। 

 

পাশাপাশি ওই হিন্দুত্বদল হুমকি দিয়েছে যে তারা আর সোনাক্ষীকে বিহারে ঢুকতে দেবেন না। যদিও এই সব হুমকিকে কোনও পাত্তাই দেন না সোনাক্ষী সিনহা। 

 

গত ২৩ জুন স্পেশাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে করেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। এই দিনেই ৭ বছর আগে সোনাক্ষীকে প্রপোজ করেছিলেন জাহির। প্রথমে শোনা গিয়েছিল যে শত্রুঘ্ন সিনহার এই বিয়েতে আপত্তি আছে, কিন্তু পরবর্তীতে সেই আপত্তির কথা অস্বীকার করেন তিনি। এমনকী বিয়ের সময় সোনাক্ষীর পাশেই দেখা যায় শত্রুঘ্নকে। 

 

আইনি বিয়ে সেরে একসঙ্গে পার্টি থ্রো করেছিলেন সোনাক্ষী ও জাহির। হাজির ছিলেন সলমান খান, রেখা, কাজল থেকে শুরু করে হানি সিং, হুমা কুরেশি সহ বলিউডের একাধিক তারকা। 

 

বিতর্ক এড়াতে বিয়ের ছবি পোস্ট করেও কমেন্টবক্স বন্ধ রাখেন তাঁরা। এমনকী মঙ্গলবার রিসেপশনের ছবি পোস্ট করেও কমেন্ট বক্স অফ রেখেছেন তাঁরা। 

 

মঙ্গলবার সোনাক্ষী লেখেন, 'অসাধারণ একটা দিন!!!! সেই ভালবাসা, সেই হাসি, একসাথে থাকা, উত্তেজনা, উষ্ণতা, আমাদের প্রত্যেক বন্ধুর সমর্থন, পরিবার এবং দলের পাশে থাকা। এটি এমন ছিল যেন মহাবিশ্ব দু 'জন মানুষের জন্য একসাথে এসেছিল যাতে তারা সর্বদা যা আশা করেছিল ঠিক সেই ইচ্ছাই পূরণ করতে পারে। এটা ঐশ্বরিক ছাড়া আর কিছু নয়। আমরা দুজনেই একে অপরকে পেয়ে সত্যিই ধন্য এবং আমাদের রক্ষা করার জন্য সবাইকে অনেক ভালবাসা'। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link