`বেসুরো` রাজীবের (Rajib Banerjee) মানভঞ্জনে আজই মন্ত্রীর সঙ্গে বৈঠকে বসছে তৃণমূল (TMC) নেতৃত্ব

Sun, 13 Dec 2020-12:04 pm,

নিজস্ব প্রতিবেদন : আজই মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বসছেন তৃণমূল শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, আজ দুপুরে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতেই এই বৈঠক হতে পারে। 

 

বৈঠকে উপস্থিত থাকবেন পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম সহ একাধিক শীর্ষ নেতৃত্ব। রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলে তাঁকে দলের তরফে বোঝানোর চেষ্টা করা হবে।

পাশাপাশি, তাঁর কোথায় সমস্য়া হচ্ছে তা জিজ্ঞাসা করা হবে বলে জানা গিয়েছে। অন্যদিকে, রাজীব বন্দ্যোপাধ্যায়ও জেলা নেতৃত্বের সঙ্গে সমস্যা, মতানৈক্যের বিষয়টি শীর্ষ নেতৃত্বকে জানাবেন বলে জানা যাচ্ছে।

উল্লেখ্য, নিয়মিত দফতরে গেলেও বেশ কিছুদিন ধরেই দলীয় কর্মসূচিতে অনুপস্থিত রাজীব বন্দ্যোপাধ্যায়। তবে দুপক্ষই মনে করছে, আলোচনার জায়গা এখনও খোলা আছে। ক্ষোভপ্রকাশ করলেও নরম মনোভাব দেখাচ্ছেন রাজীব, অন্যদিকে দূরত্ব মিটে যাওয়ার ব্যাপারে আশাবাদী দলও।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই রাজীব বন্দ্যোপাধ্যায় তোপ দেগেছিলেন যে, "দলে গুরুত্ব পাচ্ছেন না। দুর্নীতিগ্রস্ত, স্তাবকরা সামনের সারিতে।" পাল্টা "চালুনি আবার ছুঁচের বিচার করে। চোরের মায়ের বড় গলা। দলে থেকে ব্ল্যাকমেলিং করা যাবে না," এই বলে তোপ দাগেন অরূপ রায়।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link