শীঘ্রই মা হতে চলেছেন, গর্ভের সন্তানকে `পুচু` নামে ডাকলেন টেলি অভিনেত্রী মধুবনী

Fri, 04 Dec 2020-9:48 pm,

আর কিছুদিনের অপেক্ষা। খুব শীঘ্রই পর্দার 'ওম-তোড়া'র ঘরে আসছে নতুন অতিথি। তার আগে অনুরাগীদের জন্য ফের একবার 'বেবি বাম্প'-এর ছবি পোস্ট করলেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী।

ফের একবার 'বেবি বাম্প'-এর ছবি পোস্ট করে গর্ভের সন্তানকে পুচু বলে ডাকলেন মধুবনী। সঙ্গে ইশ্বরকে ধন্যবাদ জানাতেও ভুললেন না মধুবনী।

 

গত ৫ নভেম্বর প্রথমবার 'বেবি বাম্প'-এর ছবি পোস্ট করেন অভিনেত্রী মধুবনী গোস্বামী। ক্যাপশানে লিখেছেন, ''জীবনের এক নতুন আধ্যায় আড়ম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে...ভালো থাকবে, সুস্থ থাকবেন।'' সঙ্গে বেশকিছু শিশুর ইমোজি পোস্ট করেন টেলিভিশনের 'তোড়া'।

মা হওয়ার খবর প্রথমে অনুরাগীদের কিছুটা হেঁয়ালি করেই দিয়েছিলেন মধুবনী।  ''প্রেমে পড়তে চলেছি আবার, আরও একবার। সারা জীবনের মতো, তবে এবার আর রাজা গোস্বামীর সঙ্গে নয়। রাজা গোস্বামীও প্রেমে পড়তে চলেছেন তবে এবার আর আমার সঙ্গে নয়।'' এই লেখার সঙ্গে ছোট্ট শিশুর ইমোজিও দিয়েছেন মধুবনী। আর তাতেই বেশ স্পষ্ট হয়ে যায় যে তিনি মা হতে চলেছেন।

ইনস্টাগ্রাম ছোট্ট গোপালের ছবি পোস্ট করে মধুবনী লেখেন, ''রাধারানীকে আমার কাছে পাঠাও, নয়ত তুমিই এসো, যা খুশি।'

তারও আগে  আগে দুর্গার কোলে ছোট্ট গণেশের ছবি পোস্ট করে মধুবনী লিখেছিলেন ''দেখা হবে খুব শীঘ্রই''।

প্রসঙ্গত, 'ভালোবাসা ডট কম' ধারাবাহিকের মাধ্যমে প্রথম টেলিভিশন জগতে পা রেখেছিল মধুবনী-রাজা জুটি। এই ধারাবাহিকটির মাধ্যমে একসময় ওম-তোড়া জুটি এত জনপ্রিয় হয়েছিল যে দর্শকরা রাজা-মধুবনীকে এই নামেই চিনতেন। 

২০১৬ সালের ৯ ডিসেম্বর ওম-তোড়ার প্রেম বাস্তবেও পরিণতি পায়। বিয়ে করেন রাজা-মধুবনী। পরবর্তীকালে জি বাংলার 'ছদ্মবেশী' ধারাবাহিকেও দেখা গিয়েছে রাজা-মধুবনী জুটিকে। জি বাংলার নেতাজি ধারাবাহিকেও অভিনয় করেছেন মধুবনী।রাজা-মধুবনীর ঘরে নতুন অতিথি আসার খবরে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য অনুরাগী।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link