অনুপ জালোটার ৩৭ বছরের ছোট প্রেমিকা জসলীন কে চেনেন?

Tue, 18 Sep 2018-8:10 pm,

পেশায় গায়িকা জসলীন। অনুপ জালোটার থেকে গান শেখার সময় থেকে দুজন কাছাকাছি আসেন। বিগ বসে জসলীনের সঙ্গে অনুপের সম্পর্ক ফাঁস হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে এই যুগল।

এনিয়ে নিজেকে দূরে রাখতে পারেননি জসলীনের বাবাও। তাঁর প্রতিক্রিয়া, ''এই ঘটনায় হতবাক পরিবার। ওর সঙ্গে দেখা করার আগে ব্যক্তিগত ব্যাপারে মন্তব্য করব না। ও ইতিবাচক থাকুক এটাই চাই। বিগ বসের বিজয়ী হিসেবে দেখতে চাই মেয়েকে''। 

প্রথমে গোপনেই দেখা করতেন অনুপ জালোটা ও জসলীন। বিগ বসে নিজেদের ভালবাসার কথা স্বীকার করেন তাঁরা।  

বিগ বসে জসলীন জানিয়েছিলেন, অনুপ জালোটার সঙ্গে আমার সম্পর্কের ব্যাপারে কেউ অবগত নন। গত সাড়ে তিন বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। ব্যস্ত থাকায় বাইরে বেশি সময় কাটাতে পারনি না। বিগ বসের মাধ্যমে একসঙ্গে সময় কাটাতে পারেন। সারাজীবন একসঙ্গে কাটাতে পারব কিনা, তাও জানতে পারব।  

পঞ্জাবি পরিবারের জসলীন ১৬ বছর বয়সেই কলেজের সেরা গায়িকার পুরস্কার পেয়েছিলেন। 

মিকা, সুখবিন্দর সিং ও অমজাদ খানের মতো শিল্পীদের সঙ্গে মঞ্চে গেয়েছেন জসলীন। 

সম্পন্ন পরিবারের মেয়ে জসলীন। ছোট থেকেই তাঁর সব শখ পূরণ করেছেন মা-বাবা। জসলীন জানিয়েছেন, অনুপ জালোটার সঙ্গে তাঁর সম্পর্ক গোপন রেখেছিলেন। 

জসলীনের বাবা কেসর মথারু চিত্র পরিচালক। ভাই কবলজিত্ অভিনেতা ও প্রযোজক। মেয়ের অ্যালবামের পরিচালনা করেছিলেন কেসর। 

জসলীনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে তিনটি বিয়ে করেছেন অনুপ জালোটা। প্রথম স্ত্রী ছিলেন সোনালি শেঠ, দ্বিতীয় স্ত্রী ছিলেন বীনা ভাটিয়া ও তৃতীয় স্ত্রী ছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী আই কে গুজরালের ভাইঝি মেধা গুজরাল। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link