কান পাতলে শোনা যাচ্ছে গুঞ্জন, কার সঙ্গে প্রেম করছেন সুজান খান?

Sun, 14 Mar 2021-6:16 pm,

নিজস্ব প্রতিবেদন:  সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে পাশাপাশি দেখা যাচ্ছে  তাদের ছবি। আর্সলান গনি ও সুজান খান কি প্রেম করছেন? বলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন।

হৃত্বিক রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর কেটে গিয়েছে প্রায় ৭ টি বছর। তবে তারপরও তাদের বহু জায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকি ছেলেদের নিয়ে ঘুরতেও গিয়েছেন তারা।

কিন্তু কেন তাদের বিবাহ বিচ্ছেদ তা নিয়ে নানা মুনির নানা মত থাকলেওও আসল কারণ জানা যায়নি। সুজানকে শ্বশুরের জন্মদিন পালন করতেও দেখা গিয়েছিল। 

কিন্তু ইদানিং   ‘বিগ বস ১৪’ প্রতিযোগী আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে সুজানকে।  অনেকদিন থেকেই তাঁরা ঘনিষ্ঠ বন্ধু।

কিন্তু সম্প্রতি তাদের প্রেমালাপ করতে দেখা গিয়েছে। যা দেখেই মনে করা হচ্ছে প্রেমের সম্পর্ক গড়ে উঠতে পারে তাদের মধ্যে। 

 

করোনাকালে লকডাউনের  হৃতিক ও সুজান তিন ছেলেকে নিয়ে একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছিলেন।  তখন তারা জানিয়েছিলেন, এই দুঃসময়ে তারা সন্তানদের থেকে আলাদা থাকতে চাননা। 

তারা এও জানিয়েছিল, তাদের সম্পর্কের রসায়ন তাঁদের সন্তানরাই জানাবে সবাইকে। সম্প্রতি আর্সলান গনির সঙ্গে সম্পর্ক ইন্ডাস্ট্রির নতুন  গুঞ্জন।

 তবে সুজান বহু ক্ষেত্রে বারবার জানিয়েছে এখনই নতুন কোনও সম্পর্কে জড়াতে চান না। তাহলে আর্সলান গনির সঙ্গে সম্পর্কটা ঠিক কোন স্তরে? তা এখনও স্পষ্ট নয়।  

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link