১৪ জুন সুশান্তের মৃত্যুর দিন তাঁর ফ্ল্যাটে ঢুকেছিলেন, এই রহস্যময়ী কে?

Sun, 16 Aug 2020-2:40 pm,

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য যত দিন যাচ্ছে, ততই যেন জটিল হয়ে উঠছে। সুশান্তের মৃত্যুর দিন অর্থাৎ গত ১৪ জুনের একটি ভিডিয়ো ফুটেজ সম্প্রতি প্রকাশ্যে আসতেই নানান প্রশ্ন উঠতে শুরু করেছে। 

সর্বভারতীয় সংবাদ চ্যানেলের তুলে ধরা এই ভিডিয়োতে দেখা যাচ্ছে এক মহিলাকে। যার পরনে রয়েছে সাদা-নীল চেক টি-শার্ট। সঙ্গে ট্রাউজার। সুশান্ত যে বিল্ডিংয়ে থাকতেন সেই বিল্ডিংয়েই ঢুকতে দেখা গিয়েছে। 

 

 

এমনকি সুশান্তের অ্যাম্বুলেন্সের চারপাশেও দেখা গিয়েছেন রহস্যময়ী এই মহিলাকে। প্রশ্ন উঠছে এই রহস্যময়ীটি কে? যিনি সুশান্তের মৃত্যুর দিন তাঁর ফ্ল্যাটে ঢুকেছিলেন, অথচ তাঁকে কেউ চিনতে পারছেন না।

এখানেই শেষ নয়, সুশান্তের মৃত্যুর পর তাঁর ফরেন্সিক তদন্তের সময়কালীন যে ভিডিয়োটি ফাঁস হয়, সেখানেও ঘরের মধ্যে একটি ব্যাগ হাতে কালো টি-শার্ট এক ব্যক্তিকে দেখা যায়। প্রথমে তাঁকে চেনা না গেলেও পরে জানা যায়, উনিই হলেন সুশান্তের বাড়ির কর্মী দীপেশ সাওয়ান্ত। 

সর্বভারতীয় সংবাদ চ্যানেলের ভিডিয়োতে দেখা গিয়েছে। সাদা-নীল চেক টি-শার্ট পরা ওই মহিলা বাড়িতে ঢুকে সুশান্তের হাউস ম্যানেজারের সঙ্গে কথা বলেন, পরে পুলিসের পাশ কাটিয়ে বের হয়ে চলে যান।

ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং প্রশ্ন তুলেছেন, যে অজ্ঞাতপরিচয় ওই মহিলাটি কে। যদি পুলিসের উপস্থিতিতে বাইরে থেকে কেউ সেখানে ঢুকেছিলেন, আবার সে অদৃশ্যও হয়ে গেলেন, তাহলে তো সেটা সন্দেহজনক বটেই। 

এদিকে সুশান্তের দেহ যখন ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ঠিক তখনও কালো ফুলহাতা টি-শার্ট পরা ওই ব্যক্তিকে একই ব্যাগ হাতে নিয়ে দেহের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, পরে আবার তিনি ব্যাগটি নিয়ে উধাও হয়ে যান।

সর্বভারতীয় চ্য়ানেলের তরফে কালো ফুলহাটা টি-শার্ট পরা ওই ব্যক্তিকে সুশান্তের কুক দীপেশ সাওয়ান্ত বলে চিহ্নিত করা গেলেও, ওই রহস্যময়ী মহিলাটি আদকে কে তা এখনও স্পষ্ট নয়। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link