জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড় অনলাইন প্রতারণার (Online Fraud) কবলে পড়লেন সুব্রত ভট্টাচার্য (Subrata Bhattacharya)। মোহনবাগানের (Mohun Bagan) প্রাক্তন ডাকাবুকো ডিফেন্ডারের দাবি, তাঁর পার্ক স্ট্রিটের একটি বেসরকারি ব্যাঙ্কের শাখা থেকে ১৭ লক্ষ টাকা উধাও হয়ে গিয়েছে। সবটাই হয়েছে অনলাইন মাধ্যমে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুব্রত থাকেন গলফগ্রিন এলাকায়। তিনি স্থানীয় থানায় অভিযোগ জানিয়েছেন। যদিও এখনও পর্যন্ত সেই খোয়া যাওয়া টাকা উদ্ধার করা যায় নি। সুব্রত একরাশ হতাশা জি ২৪ ঘণ্টাকে বলেন, "প্রায় ছয়-সাত দিন আগে আমার সঙ্গে প্রতারণার ঘটনা ঘটেছে। আদৌ সেই টাকা ফিরে পাব কিনা বুঝতে পারছি না। আমার পেনশনের টাকায় সংসার চলে। তার মধ্যে ১৭ লক্ষ টাকা গায়েব হয়ে গেল কী করে বুঝতে পারছি না। সত্যিই নিজেকে অসহায় লাগছে।" 


আরও পড়ুন: Neeraj Chopra: বড় ধাক্কা! চোটের জন্য প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ালেন 'সোনার ছেলে' নীরজ


আরও পড়ুন: Wrestler Protest: প্রাণ বাঁচাতে কেন লুকিয়ে বেড়াচ্ছেন ভিনেশ-সাক্ষীরা? জেনে নিন আসল কারণ


কিন্তু কীভাবে তাঁর ১৭ লাখ টাকা খোয়া গেল? 


কয়েকদিন আগেই মোবাইলে একটি মেসেজ পেয়েছিলেন প্রাক্তন ডিফেন্ডার। সেটা কিল্ক করতেই সমস্যা শুরু। অজান্তে সেই লিঙ্কে ক্লিক করতেই সুব্রত দেখেন তাঁর ১৭ লাখ টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গিয়েছে। ব্যাঙ্কের নির্দেশেই প্রথমে পার্ক স্ট্রিট থানা, পরে গল্‌ফ গ্রিন থানায় এফআইআর দায়ের করেন। কিন্তু এখনও সেই টাকার হদিস মেলেনি। এই সমস্যা থেকে রেহাই পাওয়ার জন্য লালবাজারে গোয়েন্দা বিভাগে জানাবেন বলে ঠিক করেছেন। তিনি এই নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থও হতে পারেন। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)