নিজস্ব প্রতিনিধি : আসলে তার সঙ্গে তুলনা হওয়া উচিত ছিল মিতালি রাজ বা হরমনপ্রিত কউরের। কিন্তু সে একটু বেশিই আগ্রাসী। ব্যাট হাতে তার আক্রমণাত্মক ভাব-ভঙ্গি দেখলে আপনার হয়তো প্রথমেই এমএস ধোনি বা বীরেন্দ্র শেহবাগের কথা মাথায় আসবে। বছর চারেকের মেয়েকে দেখে নেটিজেনরা অবাক। মাত্র চার বছর বয়সে ধোনি-শেহবাগরাও এতটা আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাটিং করতেন কি না সন্দেহ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  বিশ্বের সবচেয়ে বড় যাত্রীবাহী বিমানের চালক এবার অস্ট্রেলিয়ার ওপেনার


সুধ্রুতি রাউত। বছর চারেক বয়স। এর মধ্যেই ভারতীয় ক্রিকেট সমাজে সে আলোচনার কেন্দ্রে। ওড়িশার মেয়ে সুধ্রুতি। বালেশ্বর জেলার একটি গ্রামে থাকে সে। সেই সুধ্রুতির একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, বাড়ির ছাদে ব্যাটিং করছে সে। আর প্রচণ্ড আক্রমণাত্মক হয়ে বোলার পেটাচ্ছে। অফ হোক বা অন, কোনও দিকেই খেলতে তার অসুবিধা হচ্ছে না। বেশ আত্মবিশ্বাসের সঙ্গেই সে স্ট্রোক খেলছে। সুধ্রুতির ব্যাটিং প্রতিভা দেখে থ দেশের ক্রিকেট মহল। তার থেকেও বেশি প্রশংসা কুড়োচ্ছে তার আক্রমণাত্মক মেজাজ। 


আরও পড়ুন-  পাক শুটারদের ভিসা দিতে অস্বীকার, কড়া শাস্তির মুখে এবার ভারত



অনেকেই বলেছেন, ছোট্ট সুধ্রুতি কোনও একদিন ভারতীয় মহিলা দলের হয়ে খেলবে। আবার অনেকে তার সঙ্গে ধোনি বা শেহবাগের আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাটিংয়ের সাদৃশ্য খুঁজে পাচ্ছেন। সুধ্রুতি নিজেও এম এস ধোনির ভক্ত। এমনকী, তাঁর মা-বাবাও মাহির গুণমুগ্ধ। প্রিয় তারকার প্রতি ভালবাসা জানাতে তাই তাঁরা নিজেদের মেয়েকে মাহি নামেই ডাকেন। এদিকে, ভিডিওতে সুধ্রুতির কয়েকটি শট যেন অবিকল ধোনির মতো। আর তাতেই মজেছে নেট-দুনিয়া।