নিজস্ব প্রতিবেদন :  বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্টে অধিনায়ক বিরাট কোহলি A+  গ্রেডে থাকলে মহেন্দ্র সিং ধোনি কেন A গ্রেডে? - এই নিয়ে মাহিভক্তরা ব্যাপক শোরগোল করেছিলেন। এতদিন বোর্ডে যেখানে A,B,C তিনটি গ্রেড ছিল সেখানে A+ গ্রেড কেন এল। কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্সের প্রধান বিনোদ রাই এপ্রসঙ্গে এবার মুখ খুললেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ভারতে দিন-রাতের টেস্ট খেলতে আগ্রহী ওয়েস্ট ইন্ডিজ


দিনকয়েক আগে ক্রিকেটারদের সঙ্গে চুক্তির তালিকা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই তালিকায় রয়েছেন ২৬ জন ক্রিকেটার।  বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমার এবং জশপ্রীত বুমরা-এই ৫জন ক্রিকেটার বোর্ডের A+ গ্রেডে রয়েছেন। যাঁদের বার্ষিক বেতন ৭কোটি টাকা। অন্যদিকে ধোনি রয়েছেন A গ্রেডে।  সংবাদসংস্থা পিটিআইকে সিওএ প্রধান বিনোদ রাই জানিয়েছেন, "ক্রিকেটাররাই A+ গ্রেডের কথা বলেছিলেন। তা নিয়ে আমরা বিরাট এবং ধোনির সঙ্গে  আলোচনা করেছিলাম। ওরাই বলেছিল, তিন ফর্ম্যাটে খেলে এমন ক্রিকেটারদের জন্য একটা আলাদা গ্রেড করা হোক। "



পাশাপাশি তিনি বলেন, " এটা (A+) এমন একটা গ্রেড যেখানে কোনও প্লেয়ারই স্ট্যাটিক নন। ভারতীয় দলের টপ পারফর্মাররা থাকবেন এই গ্রেডে। এই গ্রেডে জায়গা পাওয়া অনেকটা পুরস্কার পাওয়ার মত। "


আরও পড়ুন- মাঠে আম্পায়ারিং বিতর্ক থামাতে ক্যামেরা চালু করল সিএবি