নিজস্ব প্রতিবেদন : দুজনের বন্ধুত্বের কথা ক্রিকেটপ্রেমীদের জানা। দুজনে দুজনের প্রশংসা করে থাকেন অনেক ক্ষেত্রেই। বিরাট কোহলি বলেন, তিনি এবি ডিভিলিয়ার্সের ফ্যান। আবার এবি বলেন, কোহলির ব্যাটিং দেখে তিমি মুগ্ধ হন। আইপিএলে একই দলে খেলার সুবাদে দুজনের বন্ধুত্ব হয়েছিল। সেই বন্ধুত্ব অটুট। সময়, সুযোগ হলেই কোহলির গুণগান করেন এবি। তবে কোহলি একেকটা কাজও এমনই করেন যে প্রশংসা পাওয়ার মতো! এবার যেমন দারুণ ডান্স মুভস দেখালেন কিং কোহলি। আর সেটা দেখে এবি তো হা হয়ে গেলেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  আউট হলেন না, কিন্তু মাঠ ছেড়ে চলে গেলেন যুবরাজ সিং!



বিশ্বকাপ সেমিফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হেরে ছিটকে গিয়েছিল ভারতীয় দল। তার পর থেকে ক্রিকেটারদের মন ভাল ছিল না। তবে সেই দুঃবিলাস তো আর বেশিদিন চলতে পারে না। স্বাভাবিক ছন্দে ফিরতেই হত। কারণ, ক্রিকেটের বাইরেও ক্রিকেটারদের অনেক দায়িত্ব থাকে। এই যেমন বিজ্ঞাপনী শুটিংয়ের কাজ। কোহলি একাধিক সংস্থার ব্র্যান্ড আম্বাসাডর। ফলে সেইসব সংস্থার ব্র্যান্ড এনডোর্সমেন্ট-এর কাজ তাঁক সামলাতে হয়। আর এমনিতেই ভারতীয় অধিনায়ক সব সময় সামনের দিকে তাকাতে ভালবাসেন। অতীত থেকে শিক্ষা নিয়ে এগিয়ে চলাই তাঁর ব্রত।



আরও পড়ুন-  ভিসা সমস্যায় মহম্মদ শামি, এগিয়ে এলেন বোর্ড সিইও



শনিবার কোহলিকে দেখা গিয়েছিল প্রো কবাডি লিগের উদ্বোধনী ম্যাচে। মুম্বই ও পুণের ম্যাচ দেখেছিলেন তিনি। তার আগে ব্র্যান্ড এনবোর্ডমেন্ট-এর কাজ সেরে ফেলেছেন কোহলি। একটি ভিডিয়ো পোস্ট করেছেন বিরাট। তাতে দেখা যাচ্ছে, একটি ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থার আপার-লোয়ার পরে কোহলি দারুণ কিছু ডান্স মুভস করছেন। পুরোটাই বিজ্ঞাপনী শুট। কিন্তু কোহলির সেই ডান্স মুভ দেখে অবাক হয়ে গেলেন এবি। এমনকী, বিরাটের ডান্সিং স্কিল দেখে অবাক মুগ্ধ হরভজন সিংও।