ভিসা সমস্যায় মহম্মদ শামি, এগিয়ে এলেন বোর্ড সিইও

শামির স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, বধূ নির্যাতনসহ একাধিক গুরুতর অভিযোগ করেছিলেন।

Updated By: Jul 27, 2019, 11:24 AM IST
ভিসা সমস্যায় মহম্মদ শামি, এগিয়ে এলেন বোর্ড সিইও

নিজস্ব প্রতিবেদন : মার্কিন ভিসার জন্য আবেদন করেছিলেন মহম্মদ শামি। কিন্তু প্রাথমিকভাবে সমস্যায় পড়তে হয় ভারতীয় দলের তারকা পেসারকে। জানা গিয়েছে, মার্কিন দূতাবাসের তরফে শামির ভিসার আবেদন নাকচ করা হয়। এর পরই এগিয়ে আসেন বিসিসিআই-এর সিইও রাহুল জোহরি। তাঁর হস্তক্ষেপে শেষ পর্যন্ত শামির ভিসার সমস্যা মিটেছে।

আরও পড়ুন-  খেলা আর খেলা নেই, রোহিতের বিরুদ্ধে যুদ্ধের শঙ্খনাদ বিরাটঘরণী অনুষ্কার?

কী কারণে বাতিল হল শামির ভিসার আবেদন? জানা গিয়েছে, শামির পুলিস রেকর্ড সম্পূর্ণ ছিল না। শামির স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, বধূ নির্যাতনসহ একাধিক গুরুতর অভিযোগ করেছিলেন। যার জন্য পুলিশ রেকর্ড-এর ক্ষেত্রে সমস্যায় পড়তে হয়েছিল ভারতীয় পেসারকে। এর পর রাহুল জোহরি মার্কন দূতাবাসে চিঠি পাঠান। যাতে লেখা ছিল, শামির দেশের প্রতি অবদানের কথা। ভারতীয় দলের হয়ে শামির বিশ্বকাপে অংশগ্রহণের কথাও লেখা হয়। এছাড়া ভিসার জন্য প্রয়োজনীয় কাগজপত্র পাঠানো হয় মার্কিন দূতাবাসে। শেষমেশ সমস্যার সমাধান হয়ে যায়।

আরও পড়ুন-  আরও প্রকাশ্যে যুদ্ধ, বিরাট-অনুষ্কাকে সোশ্যালে 'বয়কট' করলেন রোহিত!

শামির বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী হাসিন। এমনকী, পুলিসের কাছে শামির নামে এফআইআর করেছিলেন হাসিন। এর পর শামির উত্তর প্রদেশের বাড়িতে গিয়েও ঝামেলা করেছিলেন হাসিন। যার জেরে তাঁকে পুলিস আটকও করেছিল। ২০১৮-তেই শামির চারিত্রিক দোষ-ত্রুটির কথা প্রকাশ্যে এনে বিবাহবিচ্ছেদ চেয়েছিলেন হাসিন। সেই মামলা এখনও আদালতে বিচারাধীন অবস্থায় রয়েছে।

.