নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক অস্থিরতায় অশান্ত আফগানিস্তান। এই অবস্থায় কি রশিদ খান অ্যান্ড কোং টি-২০ বিশ্বকাপ খেলতে যাবেন? এই প্রশ্নই উঠেছিল বাইশ গজে। কিন্তু সকলকে অবাক করে আফগানিস্তান ক্রিকেট টিমের মিডিয়া ম্যানেজার হিকামত হাসান জানিয়ে দিলেন যে, তাঁরা কুড়ি ওভারের বিশ্বকাপ খেলবেন।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Afghanistan -এ আটকে পরিবার! চিন্তায় ঘুম নেই Rashid র, জানালেন Pietersen


আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু চোদ্দতম আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব। শেষ ১৫ অক্টোবর। আর তার ঠিক দু'দিন পরেই শুরু টি-২০ বিশ্বকাপ (T20 World Cup)। একেবারে ঘাড়ে ঘাড়ে দুই ক্রিকেটীয় ইভেন্ট সংযুক্ত আরব আমিরশাহিতে। হিকামত হাসান সংবাদ সংস্থা এএনআই-কে জানান, "আমরা টি-২০ বিশ্বকাপ খেলব। প্রস্তুতি তুঙ্গে। আগামী কয়েক দিনের মধ্যেই ক্রিকেটাররা কাবুলে প্রস্তুতি শুরু করে দেবে। আমাদের অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ত্রি-দেশীয় সিরিজ রয়েছে সামনে। তার জন্য ভেন্যু খুঁজছি আমরা। এটাই কুড়ি ওভারের বিশ্বকাপের প্রস্তুতির সেরা মঞ্চ। আমরা শ্রীলঙ্কা ও মালয়েশিয়ার সঙ্গেও কথা বলছি এই সিরিজের জন্য। দেখা যাক কীভাবে সবটা হয়! আমরা পাকিস্তানে হামবানটোলায় খেলতে যাব। সেই সিরিজও হচ্ছে। এমনকী ঘরোয়া ক্রিকেটের টুর্নামেন্টও করতে চাই টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির জন্য়।"


আফগান ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজারের থেকে রশিদ খান ও মহম্মদ নবির ব্যাপারে জানতে চাওয়া হয়েছিল। যাঁরা এই মুহূর্তে হান্ড্রেড খেলার জন্য যুক্তরাষ্ট্রে রয়েছেন। পরিবারের জন্য যথেষ্ট চিন্তিত তাঁরা। হিকামত বলছেন যে, ক্রিকেটারদের চিন্তার কোনও কারণ নেই। কাবুল সেভাবে ক্ষতিগ্রস্ত হয়নি। ক্রিকেটারদের পরিবারের পাশে থাকার জন্য আফগান বোর্ড সবরকম ভাবে সাহায্য করবে বলেই আশ্বস্ত করেছেন তিনি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)