নিজস্ব প্রতিবেদন: সেঞ্চুরি বা হাফ সেঞ্চুরি যাই হোক, মাঠে প্রেমিকা থাকলে 'ফ্লাইং কিস' তো দিতেই হবে। বিরাট যখন ব্যাচলর ছিলেন, সে সময় প্রেমিকা অনুষ্কার উদ্দেশে বাইশ গজ থেকে সটান ব্যাট দিয়ে স্টেডিয়ামে পাঠিয়ে দিতেন এক-দু'খান 'উড়ন্ত চুমু'। তারপরই বিরুষ্কার প্রেমকাহিনি নিয়ে জল্পনা নতুন গতি পেত সোশ্যাল মিডিয়ায়। সেই প্রেমিকাই এখন স্ত্রী! সবেমাত্র ইতালি থেকে মধুচন্দ্রিমা সেরে মাঠে ফিরেছেন বিরাট। অনুষ্কাও নিজের জগত্ নিয়ে ব্যস্ত। এমনকী বিরুষ্কার বিয়ে-হানিমুন কভার করে পাপারাত্জিরাও বেশ ক্লান্ত। তবে, বিরাট যে এখনও ক্লান্ত নন তা বুঝিয়ে দিলেন সেঞ্চুরিয়ন টেস্টে ১৫০ রান করার পর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'ক্ষমাহীন অপরাধ', হার্দিকের 'ছেলেমানুষি'তে হারতে পারে ভারত!


এদিন বিরাট কোহলি আর ব্যাট দিয়ে ফ্লাইং কিস ছুড়ে দেননি অনুষ্কা শর্মাকে। গলায় ঝোলানো বিয়ের আংটি চুমু দিয়ে বুঝিয়ে দিলেন অনুষ্কা আর স্টেডিয়ামে নেই, স্বয়ং বাইশ গজে বিরাটের সঙ্গেই রয়েছেন। ঘটনাচক্রে এদিন স্টেডিয়ামে ছিলেন না অনুষ্কা। তবে, কোহলির কঠিন সময়ে অনুষ্কাই যে তাঁর প্রেরণা তা বুঝিয়ে দিতে সময় নেননি বিরাট।



আরও পড়ুন- সব থেকে কম ম্যাচে ৫৩ শতরান, আমলার রেকর্ডে বিরাট হামলা



মেলবোর্নে উড়ন্ত চুমু বিরাটের


সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ১৫৩ রানের অনবদ্য ইনিংস খেলেন অধিনায়ক বিরাট কোহলি। মর্নি মর্কেলকে চার মেরে এদিন যেভাবে তিনি ১৫০ রান সেলিব্রেশন করলেন, তাতে কোহলির মহিলা ভক্তরা ইর্ষান্বিত হয়ে বলতে শুরু করেছেন, এমন স্বামী পাওয়া সত্যিই ভাগ্যের।


আরও পড়ুন- পূজারার 'আত্মহত্যা'! সরগরম টুইটার


কিন্তু বিরাটের এমন উপহারে অনুষ্কার কী প্রতিক্রিয়া তা জানা যায়নি। সম্ভবত সেদিকেই এখন এখন লেন্স তাক করে রয়েছেন পাপারাত্জিরা।