নিজস্ব প্রতিবেদন: ফুটবলের আবহে বাতাসে প্রেম ছড়িয়ে দিলেন আমেরিকার ফুটবলার হাসানি ডটসন স্টেফেনসন (Hasani Dotson Stephenson)। গার্লফ্রেন্ড পেট্রা ভুকোভিচকে নিজের মনের কথা জানানোর জন্য মিনেসোটার অ্যালায়েঞ্জ ফিল্ড স্টেডিয়ামকেই বেছে নিলেন বছর তেইশের মিডফিল্ডার। আর মাঠেই দিলেন বিয়ের প্রস্তাব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেজর লিক সকারে (Major League Soccer) হাসানি খেলেন মিনেসোটা ইউনাইটেড এফসি-র হয়ে, মিনেসোটা ও স্যান হোসে আর্থকোয়েকসের ম্যাচ ২-২ ড্র হওয়ার পর হাসানি মাঠের মধ্যেই গার্লফ্রেন্ডকে ডেকে নেনে। এরপর হাঁটু মুড়ে বসে হাতে আঁংটি নিয়ে বিয়ের প্রস্তাব দেন পেট্রাকে।



আরও পড়ুন:Sourav Ganguly Birthday: 'মহারাজকীয়' জন্মদিনের ২৫ বছর, CDP প্রকাশ করে আগাম শুভেচ্ছা ডোনার


হাসানিকে দেখে গোটা গ্যালারি উঠে দাঁড়িয়ে তাঁর বিশেষ মুহূর্তটা ক্যামেরা বন্দি করতে শুরু করে দেয়। এগিয়ে আসেন চিত্রগ্রাহকরাও। হাসানির নামে জয়ধ্বনি দিতেও শুরু করে দেন সমর্থকরা। হাসানির থেকে এভাবে আচমকা বিয়ের প্রস্তাব পেয়ে চমকে গিয়েছিলেন পেট্রা। যদিও সঙ্গে সঙ্গে পার্টনারের প্রস্তাবে রাজি হয়ে যায় তিনি। এরপরেই একে-অপরকে জড়িয়ে ধরেন। বিশেষ মুহূর্ত চুম্বনে স্মরণীয় করে রাখেন। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়। 


ক্রিকেট, ফুটবল কিংবা অন্য যে কোনও বড় স্পোর্টিং ইভেন্ট সাক্ষী থেকেছে মাঠের এই ভালবাসার গল্পের। এরকম প্রচুর উদাহরণ রয়েছে। ভালবাসার গল্পে আরও একটা পাতা জুড়ে দিলেন হাসানি-পেট্রা।


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)