Sourav Ganguly Birthday: 'মহারাজকীয়' জন্মদিনের ২৫ বছর, CDP প্রকাশ করে আগাম শুভেচ্ছা ডোনার

'ক্রিকেট জীবনের সেরা মুহূর্ত ছিল ১৯৯৬ সাল'

Updated By: Jul 5, 2021, 12:27 PM IST
Sourav Ganguly Birthday: 'মহারাজকীয়' জন্মদিনের ২৫ বছর, CDP প্রকাশ করে আগাম শুভেচ্ছা ডোনার

নিজস্ব প্রতিবেদন: আগামী ৮ই জুলাই ৪৯ পূর্ণ করে ৫০ এ পা দিতে চলেছেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। লর্ডস জয়ের ২৫ বছর উদযাপনের রেশ কাটতে না কাটতেই মহারাজের পছন্দের সেরা জন্মদিনেরও এবার ২৫ বছর হতে চলেছে। আর মহারাজকীয় জন্মদিনের (Sourav Ganguly Birthday) কাউন্টডাউন ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন অনুগামীরা। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে বিভিন্ন গ্রুপ চালানো হয় সৌরভের নামে। আর এবার জন্মদিনের আগে টুইটারে কমন ডিসপ্লে পিকচার (CDP) প্রকাশ করলেন ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। 'দাদা'র ভক্তরা যা ব্যবহার করবেন তাঁদের প্রোফাইলে।

কমন ডিসপ্লে পিকচারে রয়েছে সৌরভের ক্রিকেট জীবনের নানান স্মরণীয় মুহূর্ত। ঠিক ২৫ বছর আগে এক সাক্ষাতকারে সৌরভ জানান, তাঁর ক্রিকেট জীবনের সেরা মুহূর্ত ছিল ১৯৯৬ সাল। লর্ডস টেস্টে জয়ের পর ভারত টেন্টব্রিজে টেস্ট চলছিল।   লর্ডসের শতরানের পর সৌরভের দ্বিতীয় টেস্ট শতরান এসেছিল ৮ জুলাইতেই। টেস্ট শেষ হয়েছিল ৯ তারিখ। জন্মদিনের মধ্যে টেস্টে সাফল্য আসায় এটিকেই সেরা জন্মদিন বলে মনে করেন সৌরভ। জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়ে ডোনা লিখেছেন, সিডিপি প্রকাশ করে সত্যিই আনন্দিত।

আরও পড়ুন: নৈতিক জয়! ফের হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়শনের সভাপতি পদে Mohammad Azharuddin
আরও পড়ুন: Shahid Afridi র বেছে নেওয়া 'চিত্তাকর্ষক' ক্রিকেটারদের তালিকায় মাত্র একজন ভারতীয়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.