জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানরাইজার্স হায়দরাবাদকে আট উইকেটে হারিয়ে, কলকাতা নাইট রাইডার্স তৃতীয় বারের জন্য় আইপিএল চ্য়াম্পিয়ন হয়েছে। গৌতম গম্ভীর (Gautam Gambhir) কেকেআরে ফিরতেই কামাল করেছেন। ২০১২ ও ২০১৪ সালে অধিনায়ক হিসেবে কেকেআরকে ট্রফি জিতিয়ে ছিলেন তিনি। এবার তিনি টিম মেন্টর হিসেবে ট্রফি দিলেন। ১০ বছর পর কলকাতায় ট্রফি এল, কেয়ার অফ গম্ভীর! আইপিএল জেতায় কেকেআর পার্টি দিয়েছিল। কারণ এক মাসের হাড়ভাঙা খাটুনি ও কঠোর পরিশ্রমের ফসল এই ট্রফি, তাই 'পার্টি তো বনতা হ্য়ায়'..


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'বালিকাবধূ'র সঙ্গে গোপনে খেললেন রাসেল! ২ মিনিট ৫৮ সেকেন্ডের ইনিংসে সবই...



কেকেআরের পার্টিতে আলাদা করে নজর কেড়ে নিলেন টিমের বিশ্বস্ত যোদ্ধা ও 'পার্টি অ্যানিমল' আন্দ্রে রাসেল। রাতের আঁধারে উদ্দাম হলেন রাসেল। বলিউডের সুন্দরী অভিনেত্রী ও কেকেআর ফ্য়ান অনন্য় পান্ডের সঙ্গে ডান্স ফ্লোরে আগুন জ্বালালেন রাসেল। রাসেল-অনন্য়া নাচলেন দলের মালিকের 'ডাঙ্কি' সিনেমার গান 'লুট পুট গয়া' তে! সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গেল। ভিডিয়োতে দেখা গিয়েছে কেকেআরের কোচ চন্দ্রকান্ত পণ্ডিতকেও। তিনিও কোমার দোলাচ্ছিলেন গানের তালে। 


চলতি আইপিএলে রাসেল অলরাউন্ড পারফর্ম করে নিজের নামের সুবিচার করেছেন। ২২২ রান করার পাশাপাশি ১৯ উইকেট নিয়েছেন। ৩৬ বছরের ক্রিকেটা ২০১৪ থেকে রয়েছেন কেকেআরের সঙ্গে। তিনি আবার নিজের দেশের ক্য়ারিবিয়ান প্রিমিয়র লিগ খেলেন ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে। রাসেল ২০১৬ সালে আমেরিকান মডেল জেসিম লোরাকে বিয়ে করেছেন এবং একটি কন্যা সন্তানও রয়েছে তাঁদের। এই অলরাউন্ডার এখনও পর্যন্ত একটি টেস্ট, ৫৬ টি ওয়ানডে এবং ৭৫ টি টি-টোয়েন্টিতে প্রতিনিধিত্ব করেছেন জাতীয় দলের হয়ে। চলতি আইপিএলে দারুণ ফর্মে আছেন রাসেল। ১২ ম্য়াচে করেছেন ২২২ রান। নিয়েছেন ১৫ উইকেট। রবীন্দ্র জাদেজার পর রাসেলই আইপিএলের দ্বিতীয় ক্রিকেটার যিনি ২০০০ রানের পাশাপাশি ১০০ উইকেট নিয়েছেন।


আরও পড়ুন: Hardik Pandya and Natasa Stankovic: 'কেউ পথে বসবে'! হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশ চাই নাতাশার, ঘুরছেন দিশার বিএফের সঙ্গে