Hardik Pandya and Natasa Stankovic: 'কেউ পথে বসবে'! হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশ চাই নাতাশার, ঘুরছেন দিশার বিএফের সঙ্গে

Natasha Stankovic spotted with Disha Patani rumored boyfriend Aleksander Alexllic: দিশা পাটানির মনের মানুষের সঙ্গে ঘুরছেন নাতাশা স্ট্য়ানকোভিচ!

Updated By: May 27, 2024, 06:33 PM IST
Hardik Pandya and Natasa Stankovic: 'কেউ পথে বসবে'! হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশ চাই নাতাশার, ঘুরছেন দিশার বিএফের সঙ্গে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জীবন থেকে শান্তি শব্দটা বহুদিন ধরেই বেপাত্তা! এ আজ আর নতুন কিছু নয়। রোহিত শর্মার (Rohit Sharma) বদলে যবে থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক হয়েছেন, তবে থেকেই তাঁর জীবনে শনি নেমে এসেছে! তালিতে নয়, সপ্তদশ আইপিএল কাটিয়েছেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ হয়েছিল তাঁর মাথার বালশি ও কোল বালিশ। এহেন হার্দিকের নেতৃত্বেই মুম্বই সবার আগে এবার আইপিএল থেকে ছিটকে যায়। মাঠের ঝড়ের পর এবার হার্দিকের জীবনেও উঠেছে ঝড়! জানা যাচ্ছে হার্দিক এবং তাঁর স্ত্রী নাতাশা স্ট্য়ানকোভিচের (Hardik Pandya and Natasa Stankovic) সম্পর্কে ফাটল ধরেছে! খবর হার্দিক-নাতাশার নাকি ডিভোর্স হয়ে গিয়েছে! (Hardik Pandya And Natasa Stankovic Divorce)! 

আরও পড়ুন: আইপিএল ফাইনালে 'মেসি'! ট্রফি মঞ্চে এলেন শ্রেয়সের হাত ধরে, সব গুলিয়ে যাচ্ছে তো?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

ভারতীয় ও সার্বিয়ান জুটির ভাঙনের ব্যাপারে কেউই কোথাও মুখ খোলেননি। তবে নাতাশা বা হার্দিক একের পর এক যে কাজ করে চলেছেন, তা সাফ বলে দিচ্ছে যে, আজ দু'জনে দু'টি ভিন পথ ধরেই হাঁটছেন। হার্দিকের সামনেই রয়েছে টি-২০ বিশ্বকাপ। ইতিমধ্য়েই রোহিত শর্মা-সহ একাধিক ক্রিকেটার নিউ ইয়র্কে চলে গিয়েছেন। কিন্তু হার্দিক জাননি। তিনি আইপিএল শেষ করেই বিদেশে চলে গিয়েছেন। অজানা কোথাও ছুটি কাটাচ্ছেন। সদ্য়ই পুল সেশনের ভিডিয়ো পোস্ট করে ইনস্টায় লিখেছেন 'রিচার্জিং'! হার্দিক ভারতীয় দলের প্রথম অনুশীলনের আগেই যোগ দেবেন বলে খবর। হার্দিক যেখানে আছেন, সেখানে তাঁর সঙ্গে নাতাশা নেই, তাও দিনের আলোর মতো স্পষ্ট হয়ে গিয়েছে। কারণ সদ্যই নাতাশাকে দেখা গিয়েছে আলেকজান্দার অ্য়ালেক্সলিকের সঙ্গে। যাঁর সঙ্গে আবার অভিনেত্রী দিশা পাটানির সম্পর্ক আছে বলেও মনে করা হয়। আলেকজান্দারের সঙ্গে নাতাশাকে দেখে এক সাংবাদিক তাঁর আর হার্দিকের সম্পর্ক নিয়ে প্রশ্ন করেছিলেন। যা শুনে নাতাশা হাসি মুখে 'ধন্য়বাদ' বলে বেরিয়ে যান! এখানেই শেষ নয় নাতাশা তাঁর ইনস্টাগ্রামে একটি রহস্য়ময় পোস্ট করেছিলেন। তাতে ক্য়াপশন দিয়েছিলেন,  'কেউ পথে বসতে চলেছে'! সেই ইনস্টা স্টোরির স্ক্রিনশটও দ্রুত ভাইরাল হয়েছে। কারণ জানা যাচ্ছে যে, নাতাশা নাকি হার্দিকের সম্পত্তির ৭০ শতাংশ দাবি করেছেন! কতটা সত্য়ি আর কতটা মিথ্য়া, তা সময় আসলেই বলবে। তবে আপাতত হার্দিক-নাতাশার মধ্য়ে কিছুই যে ঠিক নেই, তা বলে দেওয়া যায়।

কীভাবে হার্দিক-নাতাশার বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ল? নাতাশা তাঁর ইনস্টাগ্রাম বায়ো থেকে হার্দিকের পদবি এখন মুছে ফেলেছেন। অর্থাৎ তিনি আগে লিখতেন নাতাশা স্ট্য়ানকোভিচ পান্ডিয়া। এখন শুধুই নাতাশ স্ট্যানকোভিচ লিখছেন। নাতাশার ইনস্টায় ঢুঁ মারলে দেখা যাবে যে, ১৪ সপ্তাহ আগে ভ্য়ালেন্টাইন'স ডে-র দিন তাঁর পরিবারের সঙ্গে ছবি রয়েছে। যেখানে হার্দিক ও তাঁদের সন্তান অগস্ত্য রয়েছে। সেই পোস্টও কিন্তু হার্দিকের করা। নাতাশা শুধু টাইমলাইনে নিয়েছিলেন। প্রেমদিবস কেটে যাওয়ার পর থেকে নাতাশা শুধুই নিজের এবং নিজের কাজের ছবি-ভিডিয়ো পোস্ট করেছেন। সম্প্রতি রেডিটে 'বলিব্লাইন্ডসএনগসিপ' গ্রুপের করা একটি পোস্ট ভাইরাল হয়েছে। সেখানেও এই নাতাশার ইনস্টা কীর্তি উল্লেখ করে, তাঁদের সম্পর্ক ঠিক নেই বলেই দাবি করা হয়েছে। ২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। এরপর তাঁরা হিন্দু ও খ্রিস্টান মতে দু'বার বিয়ে করেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.