জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চদশ আইপিএল-এর (IPL 2023) উদ্বোধনী অনুষ্ঠানে বড় চমক। সবকিছু ঠিকঠাক থাকলে, ক্রোড়পতি লিগের উদ্বোধনী অনুষ্ঠানে গান গাইতে পারেন অরিজিৎ সিং (Arijit Singh)। বিসিসিআই (BCCI) সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইতিমধ্যেই ক্রীড়াসূচি সামনে এসেছে। আগামি ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল। গত বারের মতো এবারও ১০টি দল নিয়ে আয়োজিত হবে এই প্রতিযোগিতা। করোনার দাপট ইতিহাস হয়েছে। তাই ফের একবার আইপিএল সেই পুরনো ধাঁচ, হোম অ্যান্ড অ্যাওয়ে ফরম্যাটে আয়োজিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে অরিজিৎ সিং-এর পারফর্ম করার প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা বলেন, "এই মুহূর্তে অরিজিৎ সিং বলিউডের সংগীত জগতের প্রধান মুখ। তাছাড়া দেশের আর পাঁচটা মানুষের মতো অরিজিৎও ক্রিকেট অনুরাগী। তাই আমরা উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য অরিজিৎ সিং-এর সঙ্গে কথা বলেছি। সবকিছু ঠিকঠাক থাকলে অরিজিৎ সিং এই অনুষ্ঠানে পারফর্ম করবে।" 


আরও পড়ুন: Prithvi Shaw: পৃথ্বীকে হামলার অভিযোগ স্বপ্নার বিরুদ্ধে! অভিনেত্রীর ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত


আরও পড়ুন: Richa Ghosh: বিশ্বকাপে ফুল ফোটাচ্ছেন বাংলার মেয়ে! এবার আইসিসি দেখাল কোথায় রিচার জায়গা


এবার আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স (Gujarat Titans) এবং চারবারের জয়ী চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হবে এই প্রথম ম্যাচটি। বাইশ গজের যুদ্ধে দুটি দল মুখোমুখি হওয়ার আগে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে অরিজিৎ সিংয়ের পারফরম্যান্সের সাক্ষী থাকতে পারেন দর্শকরা।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)