Prithvi Shaw: পৃথ্বীকে হামলার অভিযোগ স্বপ্নার বিরুদ্ধে! অভিনেত্রীর ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত

Woman accused of attacking Prithvi Shaw sent to 14-day judicial custody: পৃথ্বী শ'কে হামলার গুরুতর অভিযোগে পুলিসি হেফাজতে কাটিয়েছেন স্বপ্না গিল। এবার ভোজপুরী অভিনেত্রীর ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত শুরু হল।  

Updated By: Feb 20, 2023, 05:16 PM IST
Prithvi Shaw: পৃথ্বীকে হামলার অভিযোগ স্বপ্নার বিরুদ্ধে! অভিনেত্রীর ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত
স্বপ্নার শুরু ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেটার পৃথ্বী শ'কে (Prithvi Shaw) হামলার অভিযোগে অভিযুক্ত স্বপ্না গিল (Sapna Gill)। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও ভোজপুরী অভিনেত্রীর পুলিস হেফাজত শেষ হল সোমবার। এবার ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত (14-day judicial custody) শুরু হচ্ছে স্বপ্নার।গত বুধবার রাতে ফ্যানদের গুন্ডামির জেরে পৃথ্বীকে কাটাতে হয়েছে দুঃস্বপ্নের রাত! তারকা ওপেনারকে প্রাণে মারার চেষ্টাও করা হয়েছে! এবং তাঁর বন্ধু আশিস সুরেন্দ্র যাদবেরও (Ashish Surendra Yadav) গাড়িও ভাঙচুর করা হয়। এই গুরুতর অভিযোগে আটজনকে গ্রেফতার করেছিল ওশিওয়াড়া পুলিস। রাতের রাস্তায় বেসবল ব্যাট দিয়ে পৃথ্বীকে মারতেও উদ্যত হয়েছিলেন স্বপ্না। ভারতীয় দণ্ডবিধির ১৪৩, ১৪৮, ১৪৯, ৩৮৪, ৪৩৭, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা রজু করা হয় আটজনের বিরুদ্ধে।

আরও পড়ুন: নাভিতে ট্যাটু, ইনস্টায় লক্ষাধিক ফলোয়ার্স, পৃথ্বী কাণ্ডে গ্রেফতার হওয়া সুন্দরী কে?

পৃথ্বী বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে নৈশভোজের জন্য যান। সেখানেই একদল যুবক তাঁর কাছে গিয়ে সেলফি তোলার আবদার করেন। পৃথ্বী দু’জনের সঙ্গে প্রথমে সেলফিও তুলেছিলেন। কিন্তু কিছুক্ষণ পর আবার ওই যুবকদের দল আবার ফিরে আসে। এবার আরও কয়েকজন সেলফির আবদার করেন। পৃথ্বী তাঁদের জানিয়ে দেন যে, তিনি একান্তে সময় কাটাতে চান। তাঁর পক্ষে বারবার সেলফির আবদার মেটানো সম্ভব নয়। তারপরও ছেলেদের ওই দলটি তাঁকে বিরক্ত করতে থাকে। শেষে বাধ্য হয়ে পৃথ্বীর বন্ধু হোটেল কর্তৃপক্ষকে জানান। হোটেল ম্যানেজার এসে অভিযুক্তদের হোটেল থেকে বের করে দেন। সেই এই রাগের জেরেই পৃথ্বী এবং তাঁর বন্ধুর উপর হামলা চালানো হয়। আরও অভিযোগ, হোটেলের বাইরে বেসবলের ব্যাট নিয়ে অপেক্ষা করছিলেন তাঁরা। পৃথ্বীরা হোটেল থেকে বেরোতেই চড়াও হয় দল। পৃথ্বী সটান বন্ধুর গাড়িতে ঢুকে যান। অভিযুক্তরা সেই গাড়ি ভাঙচুর করেন। বেসবলের ব্যাট দিয়ে ভেঙে দেওয়া হয় গাড়ির কাচ। পৃথ্বী অন্য একটি গাড়িতে করে ফেরার চেষ্টা করলে, সেই গাড়িটিকেও তাড়া করা হয়। এমনকী স্বপ্না গিয়ে পৃথ্বীর কাছে টাকাও দাবি করেন। না দিলে ভুয়ো মামলা করার হুমকিও দেয় সে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.