জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউএস ওপেনের প্রতিশোধ নিলেন অস্ট্রেলিয়ান ওপেনে! সেরিনা উইলিয়ামসের পর প্রথম মহিলা টেনিস খেলোয়াড়ে হিসেবে ফাইনালে উঠলেন এরিনা সাবালেঙ্কা। সেমিফাইনালে চতুর্থ বাছাই কোকো গফকে ৭-৬, ৬-২ গেমে হারালেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Mary Kom Retirement: ঘোষণার কিছু ঘণ্টা মধ্যেই ফিরলেন! অবসর-জল্পনায় মেরি কম জানালেন...


ব্যবধান চার মাসের। গত বছরের সেপ্টেম্বরের ইউএস ওপেন ফাইনালে মুখোমুখি হয়েছিলেন গফ ও সাবালেঙ্কা। প্রথম সেটটি জিতেছিলেন  সাবালেঙ্কা। কিন্তু পরের দুটি সেট জিতে চ্যাম্পিয়ন হন গফই। টেনিস কোর্টে ফের দেখা হল দু'জনের। এবার অস্ট্রেলিয়ান ওপেনে।


সেমিফাইনাল যে তিনি প্রতিশোধ নিতেই নামছেন, সেকথা ম্যাচের আগেই ঘোষণা করে দিয়েছিলেন সাবালেঙ্কা। সেই ইচ্ছাপূরণ হল তাঁর। ফাইনালে   চিনের ঝেং কিনওয়েনের বিরুদ্ধে খেলবেন সাবালেঙ্কা। অপর সেমিফাইনালে অবাছাই ডায়ানা ইয়াসস্ত্রেমস্কাকে  হারিয়েছেন কিনওয়েন।


এর আগে, ২০১৫ থেকে ২০১৭। টানা তিনবার অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনাল খেলেছিলেন সেরিনা উইলিয়ামস। সেই রেকর্ড আপাতত অক্ষতই থাকল। 


আরও পড়ুন:  ICC Men's ODI Team 2023: আইসিসি বাছল বর্ষসেরা দল, রোহিতই অধিনায়ক, একাদশে ডজন ভারতীয়!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)