নিজস্ব প্রতিবেদন: চলতি ইউরো কাপ (UEFA EURO 2020) খেলা ফিনল্যান্ডের মিডফিল্ডার জনি কাউকোকে (Joni Kauko) আইএসএলের (ISL 2021) জন্য তুলে চমকে দিয়েছে এটিকে মোহনবাগান (ATKMB)। এবার নাকি আরও বড় চমক দিতে চলেছে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শোনা যাচ্ছে এটিকেএমবি ক্রোয়েশিয়ান কিংবদন্তি মারিও মান্দজুকিচের (Mario Mandzukic) সঙ্গে কথাবার্তা চালাচ্ছে। সব ঠিক থাকলে ৬ ফুট ৩ ইঞ্চির প্রাক্তন ক্রোট স্ট্রাইকারের গায়ে উঠতে পারে সবুজ-মেরুন জার্সি।


আরও পড়ুন: ISL 2021: EURO 2020 খেলা 'ফিনল্যান্ডের মেসি' Joni Kauko কে সই করাল ATKMB


২০১৮ বিশ্বকাপে রানার্স হওয়া ক্রোয়েশিয়া দলের তারকা ফুটবলার ছিলেন মান্দজুকিচ। তাঁর বায়োডেটায় রয়েছে ডায়নামো জাগ্রেব, বায়ার্ন মিউনিখ, অ্যাটলেটিকো মাদ্রিদ, জুভেন্তাস ও এসি মিলানের মতো বিশ্ববন্দিত ক্লাবে খেলার অভিজ্ঞতা। 


বুন্দেশলিগা, সিরি-আ, চ্যাম্পিয়ন্স লিগ জেতা মান্দজুকিচের সঙ্গে এসি মিলানের চুক্তি প্রায় শেষ। শোনা যাচ্ছে এই ক্লাব নাকি আর মান্দজুকিচের সঙ্গে চুক্তি নবীকরণ করতে চায় না। কিন্তু ৩৫ বছরের ফুটবলার আজও বিশ্বমানের। মান্দজুকিচকে যদি এটিকেএমবি সই করাতে পারে, তাহলে নিঃসন্দেহে মোহনবাগান মাঠে নামার আগেই এগিয়ে থাকবে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)