জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফুটবল জীবনে প্রায় পুরোটাই কাটিয়েছে যে দেশে, সেই স্পেনেই এবার মেসির বাড়িতে হামলা! ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট হাভিয়ের মিলেই। তাঁর মতে, এই হামলা চালিয়েছেন কমিউনিস্টরা। স্পেনে বসবাসকারী আর্জেন্টিনার নাগরিকদের নিরাপত্তার দাবি করেছেন মিলেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: East Bengal | Durand Cup 2024: ডুরান্ডে জ্বলছে লাল-হলুদ মশাল, পরপর দু'ম্যাচ জিতল অপ্রতিরোধ্য কুয়াদ্রাতের টিম


জন্ম আর্জেন্টিনায়। কিন্তু মেসির ফুটবলে 'পায়ে খড়ি' স্পেনে। বার্সেলোনা থেকে উত্থান।  কাতালুনিয়ার ক্লাবে যখন খেলতেন, তখন স্পেনের ইবিজায় শহরে বাডি কেনে  আর্জেন্টাইন তারকা। অবসর পেলেই এখনও সেখানে যান তিনি। সেই বাড়িতে হামলা চালিয়েছে একদল পরিবেশকর্মী। এমনকী, বাড়ির দেওয়া লেখা হয়েছে স্নোগানও! কবে? মঙ্গলবার।


এই ঘটনার একটি ভিডিয়ো ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেই ফুটেজে দেখা যাচ্ছে, 'মেসির বাড়ির সামনে ব্য়ানার হাতে দাঁড়িয়ে দুই ব্য়ক্তি। ব্য়ানারে লেখা,  ‘অনুগ্রহ করে পৃথিবীকে সাহায্য করুন। ধনীরা নিপাত যাক। পুলিশ নিপাত যাক'।


এক্স হ্য়ান্ডেলে আর্জেন্টিনার প্রেসিডেন্ট মিলেই লিখেছেন, 'স্পেনে কমিউনিস্টরা জলবায়ু পরিবর্তনের অবসান ঘটাতে ধনীদের হত্যা করতে লিওনেল মেসি এবং তার বাড়ি ধ্বংস করে ফেলেছে। এই কাপুরুষোচিত কাজের প্রতিবাদ জানিয়ে আমি মেসির পরিবারের প্রতি সংহতি জানাচ্ছি। আমি পেদ্রো সানচেজের সরকারের কাছে স্পেনে বসবাসরত আর্জেন্টাইন নাগরিকদের নিরাপত্তার নিশ্চয়তা চাচ্ছি। কমিউনিজম হচ্ছে সফলদের প্রতি হিংসা, ঘৃণা এবং বিরক্তি দ্বারা চালিত আদর্শ। মুক্ত এবং সভ্য পৃথিবীতে এর কোনো স্থান নেই'।


আরও পড়ুন:  India vs Sri Lanka: ২৭ বছর পর শ্রীলঙ্কার কাছে সিরিজ হারল ভারত! দ্বীপরাষ্ট্রে মাথা হেঁট হয়ে গেল গম্ভীরদের



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)