জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ফের একবার বাইশ গজের যুদ্ধে হার্ট অ্যাটাকের ঘটনা। এবার ধারাভাষ্য দিতে গিয়ে হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হলেন রিকি পন্টিং (Ricky Ponting)। কোনও ঝুঁকি না নিয়ে অস্ট্রেলিয়ার (Australia) প্রাক্তন অধিনায়ককে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে পারথে অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের (AUS vs WI) মধ্যে প্রথম টেস্ট ম্যাচ চলছে। খেলার তৃতীয় দিনের সকালে মাইক হাতে ক্রিকেট নিয়ে কথা বলতে গিয়ে হঠাৎ অসুস্থবোধ করেন দু'বারের বিশ্বকাপ জয়ী অধিনায়ক। সেই দেশের প্রথমসারির প্রচারমাধ্যম 'ডেইলি মেইল' জানিয়েছে, হৃদযন্ত্রের জটিলতায় আক্রান্ত হয়েছেন পন্টিং। তবে আপাতত তিনি অনেকটাই সুস্থ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শেন ওয়ার্ন (Shane Warne), অ্যান্ড্রু সাইমন্ডস (Andrew Symonds) এবং ডিন জোন্স (Dean Jones), তিন অজি কিংবদন্তির মৃত্যু ক্রিকেট দুনিয়াকে একেবারে নাড়িয়ে দিয়েছিল। এই বছর মার্চ মাসে থাইল্যান্ডে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান প্রবাদপ্রতিম লেগ স্পিনার ওয়ার্ন। ৫২ বছর বয়স হয়েছিল তাঁর। গাড়ি দুর্ঘটনায় মারা যান সাইমন্ডস। ডিন জোন্সও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। এবার অসুস্থ হলেন দেশের প্রাক্তন অধিনায়ক। কিন্তু তিনি সুস্থ হয়ে কবে ফিরবেন? টেস্টের চতুর্থ দিন কি তাঁকে দেখা যাবে? সেটা নিয়ে পন্টিং কিংবা চ্যানেল কেউ মন্তব্য করেননি। 


আরও পড়ুন: FIFA World Cup 2022: নেতৃত্বে 'বুড়ো' দানি আলভেস, ক্যামেরুনের বিরুদ্ধে ১০টি বদল করলেন তিতে!


আরও পড়ুন: Pele, FIFA World Cup 2022: 'আমি একদম ভালো আছি', সব জল্পনা উড়িয়ে জানিয়ে দিলেন 'ফুটবল সম্রাট'


'ডেইলি মেইল' অবশ্য আরও দাবি করেছে, পন্টিংয়ের অসুস্থতা অনেকটা মাথা ঘোরার মতো সমস্যা। তবু নিশ্চিত হওয়ার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও ৪৭ বছর বয়সের তারকা ব্যাটার নিজেই তাঁর সহকর্মীদের জানিয়েছেন যে, তিনি সুস্থ আছেন।


অস্ট্রেলিয়ার হয়ে ১৬৮টি টেস্ট, ৩৭৫টি একদিনের এবং ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন পন্টিং। আন্তর্জাতিক ক্রিকেটে ৭১টি শতরান করেছিলেন তিনি। সব মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সংগ্রহ ২৭৪৮৩ রান। খেলা ছেড়ে দেওয়ার পর এই মুহূর্তে আইপিএল-এর দল দিল্লি ক্যাপিটালসের হেড কোচের ভূমিকায় তিনি কাজ করছেন। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)