জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: নির্ধারিত সময়ে খেলার ফল ছিল ১-১। টাইব্রেকারে ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাংলাদেশ। দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হল  নেপালের ললিতপুরের আনফা কমপ্লেক্সে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  VIRAL VIDEO | Carlos Braithwaite: ‘দৈত্যাকার’ সব ছক্কা মারেন, একা হাতেই জিতিয়েছেন বিশ্বকাপও, এবার হেলমেট ওড়ালেন...


প্রথমবার অনূর্ধ্ব-২০ সাফ চ্যাম্পিয়নশিপ হয়েছিল ২০২২ সাল। সেবারও ফাইনালে উঠেছিল বাংলাদেশ। কিন্তু ভারতের কাছে ৫-২ গোলে হেরে ট্রফি হাতছাড়া হয়েছিল তাদের। সেই বাংলাদেশের কাছেই এবার সেমিফাইনালে হারল ভারত।


এদিন ম্য়াচে শুরু থেকে দারুন ছন্দে ছিলেন বাংলাদেশের ফুটবলাররা। ৩৬ মিনিটের মাথায় গোলও করে ফেলে তারা। বক্সের বাঁ দিক শট নিয়েছিলেন রাব্বি হোসেন রাহুল। সেই শট কোনওমতে ফিস্ট করে বাঁচিয়ে দেন  ভারতের গোলরক্ষক প্রিয়াণশ দুবে। কিন্তু  ফিরতি বলে লক্ষ্যভেদ করেন আসাদুল মোল্লা। দ্বিতীয়ার্ধর ৭৫ মিনিটে ম্যাচে সমতা ফেরায় ভারত। ফ্রি-কিক থেকে গোল করে অধিনায়ক রিকি মেতি হাওবাম। শেষপর্যন্ত ম্যাচ গড়ায় টাইব্রেকারে।


টাইব্রেকারে ভারতের প্রথম ও পঞ্চম শট রুখে দেন বাংলাদেশের গোলরক্ষক মহম্মদ মেহেদী হাসান শ্রাবণ। উল্টোদিকে পর পর টানা চার শটেই গোল করে বাংলাদেশ। ফল দাঁড়ায় ৪-৩। বুধবার ফাইলাল। আয়োজক দেশ নেপালের বিরুদ্ধে নামবে বাংলাদেশ।


আরও পড়ুন:  Rohit Sharma | IPL 2025: নীতার ঘর ভাঙছেই! ১৭ বছর 'অভুক্ত' প্রীতিও খিদে মেটাতে মরিয়া, রোহিত শিকারে আর কারা?


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)