VIRAL VIDEO | Carlos Braithwaite: ‘দৈত্যাকার’ সব ছক্কা মারেন, একা হাতেই জিতিয়েছেন বিশ্বকাপও, এবার হেলমেট ওড়ালেন...

Carlos Braithwaite hits helmet out of the ground after dismissal frastation: ব্য়াটে কর বল নয়, হেলমেট ওড়ালেন মাঠের বাইরে! একেবারে OMG কাণ্ড!    

Updated By: Aug 26, 2024, 05:17 PM IST
VIRAL VIDEO | Carlos Braithwaite: ‘দৈত্যাকার’ সব ছক্কা মারেন, একা হাতেই জিতিয়েছেন বিশ্বকাপও, এবার হেলমেট ওড়ালেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'কার্লোস ব্রেথওয়েট...কার্লোস ব্রেথওয়েট...রিমেম্বার দ্য় নেম'! 

ইয়ান বিশপ কমেন্ট্রি করছিলেন ২০১৬ টি-২০ বিশ্বকাপের ফাইনালে। ইডেন গার্ডেন্সে ১০ বলে ৩৪ রানের ঝোড়ো ইনিংস খেলে, ইংল্যান্ডের হাত থেকে বিশ্বকাপটা কেড়ে নিয়ে ব্রেথওয়েট দিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজকে। আর বিশপের এই শব্দচয়ন কার্যত ক্রিকেট অনুরাগীদের মনে গেঁথে গিয়েছে। বিশপ সেদিন ঠিকই বলেছিলেন। ব্রেথওয়েটের নামটা মনে রেখে দিতেই হবে। আর ভুলে গেলেও প্রাক্তন ক্য়ারিবিয়ান অধিনায়ক নিজেই মনে করিয়ে দেবেন। 

আরও পড়ুন: নীতার ঘর ভাঙছেই! ১৭ বছর 'অভুক্ত' প্রীতিও খিদে মেটাতে মরিয়া, রোহিত শিকারে আর কারা?

ফের একবার খবরের শিরেনামে ব্রেথওয়েট। ‘দৈত্যাকার’ সব ছক্কা মারার জন্য়ই ব্রেথওয়েটের বিশ্বজোড়া সুনাম। তবে এবারের গল্প একটু আলাদাই। ব্রেথওয়েট তাঁর ব্য়াটে করে বল মাঠের বাইরে পাঠালেন না! আউট হয়ে তিনি এমনই রেগে গেলেন যে, ব্য়াটে করে হেলমেট পাঠালেন বাউন্ডারির বাইরে। ঠিকই পড়লেন। আর যে কারণে ব্রেথওয়েট নেটপাড়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেলেন।

উত্তর আমেরিকায় রয়েছে কেইম্যান দ্বীপপুঞ্জ, যা পশ্চিম ক্যারিবিয়ান সাগরের একটি স্বায়ত্তশাসিত ব্রিটিশ বিদেশের অঞ্চল। আর সেখানে শুরু হয়েছে কেইম্যান টি টেন লিগ। ব্রেথওয়েট লিগের কোয়ালিফায়ার ওয়ান ম্য়াচে খেলছিলেন নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের হয়ে। প্রতিপক্ষ ছিল গ্র্য়ান্ড কেইম্যান জাগুয়ার্স। জোশুয়া লিটলের বলে ব্রেথওয়েটের কাঁধে লেগে উইকেটকিপার বেন ডাকের কাছে চলে যায়। রিভিউতে বোঝা যায় যে, আউটই ছিলেন না ব্রেথওয়েট। তবে তিনি এভাবে মাঠ ছাড়াটা মানতে পারেননি। চিত্‍কার করেছিলেন আম্পায়ারের উপর। এরপর তিনি রাগের মাথায় হেলমেট উড়িয়ে দেন ব্য়াট চালিয়ে।

ব্রেথওয়েট আউট হয়ে যাওয়ায় তাঁর টিম নিউ ইয়র্ক স্ট্রাইকার্স ৮ উইকেটে ১০৪ রানই তুলতে পেরেছিল। তাঁর আউট হওয়া ছিল দলের কাছে বিরাট ধাক্কা। তবুও আট রানে নিউ ইয়র্ক স্ট্রাইকার্স জিতে ফাইনালে উঠেছে। 

আরও পড়ুন:পাকিস্তানের হারের কারণ 'ভারত'! বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের পরেই এল ভিডিয়ো

 

 

 
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.